ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ
প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩, ২২:২৭
ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের অন্ধ্রপ্রদেশে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ হয়েছে। প্রাথমিক অবস্থায় তিনজন নিহত হওয়ার ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি রবিবার (২৯ অক্টোবর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।


সংবাদমাধ্যমটির তথ্য অনুযায়ী, অন্ধ্রপ্রদেশের কন্টকপল্লিতে দাঁড়ানো অবস্থায় থাকা একটি যাত্রীবাহী ট্রেনে ধাক্কা মারে একটি পলাশা এক্সপ্রেস ট্রেন।


দাঁড়ানো অবস্থায় থাকা ট্রেনটি বিশাখাপত্তম থেকে রায়গড় যাচ্ছিল। উপরের ক্যাবলের ব্রেকের কারণে ট্রেনটি দাঁড়িয়েছিল। ওই সময় অপরপ্রান্ত থেকে আসা পলাশা এক্সপ্রেস ট্রেনটি দাঁড়ানো ট্রেনটিতে ধাক্কা মারে। এতে ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হয়।


সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত একটি ছবিতে দেখা গেছে, রেললাইনের পাশে লাইনচ্যুত বগি পড়ে আছে এবং সেখানে মানুষ জড়ো হচ্ছেন।


অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জাগান রেড্ডি ট্রেন দুর্ঘটনার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।


মুখ্যমন্ত্রীর দপ্তরের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, দুর্ঘটনাস্থলে আশপাশের অঞ্চলগুলো থেকে যতগুলো সম্ভব অ্যাম্বুলেন্স পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া সরকারি কর্মকর্তাদের দ্রুত সময়ে উদ্ধার অভিযান ও আহতদের চিকিৎসা নিশ্চিত করার কথা বলা হয়েছে।


গত এপ্রিলে ওড়িশায় তিন ট্রেনের মধ্যে সংঘর্ষে ২৮০ জন মানুষ প্রাণ হারান। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই আরেকটি দুর্ঘটনার শিকার হলো ভারতীয় রেল।


অন্ধ্রপ্রদেশে ঘটা এ ট্রেন দুর্ঘটনায় ঠিক কতজন আহত হয়েছেন সে ব্যাপারে এখনো কোনো তথ্য জানা যায়নি।


সূত্র: এনডিটিভি


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com