মুম্বাইয়ে অবতরনের সময় বিমান ভেঙ্গে দুই টুকরো
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ২২:১৫
মুম্বাইয়ে অবতরনের সময় বিমান ভেঙ্গে দুই টুকরো
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

অঝোরে বৃষ্টির কারণে পিচ্ছিল হয়েছিল মুম্বাই বিমানবন্দরের রানওয়ে। দৃশ্যমানতাও কম ছিল। এসময় একটি চার্টার্ড বিমান অবতরণকালে রানওয়তে পিছলে গিয়ে ছিটকে যায়। আট জন যাত্রী এই দুর্ঘটনা থেকে বেঁচে ফিরলেও আহত হয়েছেন সবাই।


ওই বিমানের মধ্যে ছয়জন যাত্রী ছিলেন, দুইজন ক্রু সদস্য ছিলেন। অবিরাম বৃষ্টির কারণে রানওয়েতে দৃশ্যমানতা ৭০০ মিটারেরও কম ছিল। বিমানটি নামার সময় আট যাত্রীকে নিয়ে রানওয়েতে ছিটকে যায়। সংবাদসংস্থা এএনআইকে এ তথ্য জানিয়েছেন ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল অ্যাভিয়েশন।


রানওয়ে ২৭-এর কাছে ঘটেছে দুর্ঘনাটি। এরপর বন্ধ করে দেওয়া হয় রানওয়েটি। একাধিক প্লেনের অবতরণ স্থল ঘুরিয়ে দেওয়া হয়েছে। বাতিল করা হয়েছে একাধিক ফ্লাইট। যাত্রীদের ভোগান্তিও চরমে উঠেছে। চার্টার্ড বিমানটির দুর্ঘটনায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে দমকল ও উদ্ধারকারী দল। বিমানে থাকা যাত্রীদের উদ্ধার করা হয়।


সিভিল এভিয়েশনের ডিসিজিএ জানান, ভিএসআর ভেঞ্চারস লিয়ারজেট ৪৫ বিমানটি বিশাখাপত্তনম থেকে মুম্বাই আসছিল। বিকেল ৫টা ২ নাগাদ দুর্ঘটনাটি ঘটে মুম্বাইয়ে। সেখানে কয়েক দিন ধরেই অঝোরে বৃষ্টি হচ্ছে। যার কারণে দৃশ্যমানতা কমে গেছে। বিমানে থাকা যাত্রীদের বের করে আনার পর বিমানের আগুন নিভিয়ে ফেলা হয়।


বিবার্তা/পুলক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com