বিএনপির ধানের শীষ বিক্রি!
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৮, ২১:৫৬
বিএনপির ধানের শীষ বিক্রি!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিএনপি এতদিন যুদ্ধাপরাধী সংগঠন জামায়াতের সাথে জোটগত রাজনীতি করে এসেছে। যেটি ছিল ৩০ লাখ শহীদের সাথে বিশ্বাসঘাতকতা করার সামিল। এমনকি ’৭১ এর ঘাতকদের বিচার বানচাল করতে জামায়াতের বিভিন্ন সহিংস কর্মসূচিতে অংশ নিয়ে মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে তাদের অবস্থান পরিষ্কার করেছে বারবার!


তবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে একধাপ এগিয়ে জামায়াতের কাছে ধানের শীষ প্রতীক বিক্রি করলো বিএনপি! এই দেশের তরুণ প্রজন্ম যখন সন্ত্রাসী সংগঠন জামায়াত-শিবিরকে ঘৃণা করে তাদের নিষিদ্ধের দাবিতে আন্দোলন করছে, ঠিক তখন তারা বেছে বেছে জামায়াত- জঙ্গি নেতাদের ধানের শীষ প্রতীক বিক্রি করছে।


আমাদের পূর্বসূরিরা দেখেছে খুনি জিয়াউর রহমান কিভাবে স্বাধীনতা বিরোধিদের পুনর্বাসন করেছে, রাজনীতিতে প্রতিষ্ঠিত করেছে এবং তার স্ত্রী খালেদা জিয়া তাদের গাড়িতে শহীদের রক্তে ভেজা বাংলাদেশের পতাকা তুলে দিয়েছে।


আজ তার কুখ্যাত সন্তান খুনি তারেক জিয়া সেইসব স্বাধীনতা বিরোধীদের হাতে ধানের শীষ তুলে দিয়ে পাকিস্তানপন্থি জামায়াত নেতাদের, মহান সংসদে প্রবেশ করানোর জঘন্য ষড়যন্ত্রে লিপ্ত।


আমি বিশ্বাস করি, মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী তরুণ প্রজন্মের ভোটাররা স্বাধীনতাবিরোধী জঙ্গি জামায়াত-বিএনপিকে বর্জনের মাধ্যমে তার উপযুক্ত জবাব দেবে আসন্ন নির্বাচনে।


আমার মাটি আমার মা পাকিস্তান হবে না।


জয় বাংলা- জয় বঙ্গবন্ধু।


এফ এম শাহীনের ফেসবুক থেকে


বিবার্তা/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com