প্রধানমন্ত্রীর স্মৃতিচারণ মূলক বক্তব্যে অনুপ্রাণিত হয়ে কিছু সত্য কথন
প্রকাশ : ০৩ জুন ২০২২, ১৪:৪২
প্রধানমন্ত্রীর স্মৃতিচারণ মূলক বক্তব্যে অনুপ্রাণিত হয়ে কিছু সত্য কথন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জননেত্রী শেখ হাসিনার ১৮ মে ২০২২-এর স্মৃতিচারণ মূলক বক্তব্যে অনুপ্রাণিত হয়ে কিছু সত্য কথন। এখনো তাদের ষড়যন্ত্র আমাদেরকে মোকাবিলা করতে হয়!


বিগত ১/১১-এর সময় জননেত্রী শেখ হাসিনার গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবির প্রেস রিলিজে যিনি বা যারা স্বাক্ষর না করে ফেরত পাঠিয়েছে, তৎকালীন কুশীলব নেতাদেরকে দিয়ে আমাদেরকে প্রতিবাদ না করার জন্য হুমকি দিয়েছে।


আমরা যখন সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সাথে থেকে নেত্রীর মুক্তির জন্য আন্দোলন সংগ্রামের পরিকল্পনা করেছি। ১/১১ এর কুশীলবদের সাথে আতাত করে তখন যারা আমাদের নামে রাষ্ট্রদ্রোহ মামলা দিতে সহযোগিতা করেছে, ধরিয়ে দেয়ার জন্য গোয়েন্দা লাগিয়েছে। যাদের ষড়যন্ত্র ও বেঈমানীর কারণে মালামাল ক্রোকের আদেশ এবং গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে স্বামী-সংসার-শিশুপুত্র রেখে দীর্ঘদিন পলাতক জীবন-যাপনে যারা বাধ্য করেছে।


বিভিন্ন সময়ে সংগঠনের ভাবমূর্তি নষ্ট করার জন্য যার/যাদের অবদান আকাশচুম্বি, রাজনীতির পদ-পদবীকে পূঁজি করে যারা জিরো থেকে শতকোটি টাকার মালিক হয়েছে কিন্তু ষড়যন্ত্রের স্বভাব বদলায়নি। অবৈধ নষ্ট কর্মকাণ্ড যাদের জন্মগত স্বভাবে পরিণত হয়েছে।


কিছু সংখ্যক নিম্নমানের মানুষকে ব্যবহার করে বিভিন্ন মিডিয়ায় কাভারেজ নেয়ার জন্য যারা ব্যস্ত। ব্যক্তিগতভাবে ভুয়া পদবি/বিশেষণ ব্যবহারে যারা সিদ্ধহস্ত তাদের মুখোশটা সম্ভবত খোলার সময় এসেছে। নষ্টদের সিন্ডিকেট এবার ভাঙতেই হবে। দেখা যাক কতটুকু পারি।


(ফেসবুক থেকে সংগৃহীত)


লেখক : নাজমা আক্তার, বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি


বিবার্তা/এসএফ



সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com