‘এজন্যই তিনি ব্যতিক্রম’
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২২, ১৯:৪৮
‘এজন্যই তিনি ব্যতিক্রম’
শরীফুল হাসান
প্রিন্ট অ-অ+

শেরপুরের নালিতাবাড়ী ও নকলা উপজেলায় মেধাবী শিক্ষার্থী, দরিদ্র অসহায় শীতার্ত মানুষ ও বিভিন্ন ধর্মীয় নেতাদের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরেছেন সংসদ সদস্য (এমপি) মতিয়া চৌধুরী। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকেল ৩টায় নকলা পৌরশহর থেকে ঢাকার উদ্দেশে সোনার বাংলা নামের বাসে ওঠেন তিনি।


তাঁর বাসে বসে থাকার ছবিটি মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। নানা ক্যাপশনে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিরা তাঁর ছবিটি ফেসবুকে পোস্ট করছেন।


গণমাধ্যমকর্মী শরীফুল হাসান লেখেন, “এজন্যই তিনি ব্যতিক্রম। নালিতাবাড়ী ও নকলা উপজেলায় মেধাবী শিক্ষার্থী, দরিদ্র অসহায় শীতার্ত মানুষ ও বিভিন্ন ধর্মীয় নেতাদের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরছেন বেগম মতিয়া চৌধুরী এমপি, তিনি কৃষি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটিরও প্রধান, প্রাক্তন মন্ত্রী। কিন্তু জীবন যাপন খুব সাধারণ।


মতিয়া আপার বাসায় একবার আমার যাওয়ার সুযোগ হয়েছিলো। তাঁর রাজনৈতিক দর্শন বা ব্যক্তিগত পছন্দ-অপছন্দ নিয়ে কথা হতেই পারে। কিন্তু তাঁর সততা সাদামাটা জীবন এগুলো নিয়ে মুগ্ধ হওয়া ছাড়া উপায় নেই। আর এই সাধারণ জীবনযাপনই তাকে অসাধারণ করে তুলেছে। জানি বিলাসী জীবন যাপন করা রাজনীতিবিদরা তাদের কাছ থেকে কিছু শিখবে না। সৈয়দ আশরাফ, মতিয়া চৌধুরীদের জন্য তাই আজীবন ভালোবাসা।”


বিবার্তা/আশিক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com