শিরোনাম
সুপারশপ ‘সদাগরে মাসব্যাপী অফার
প্রকাশ : ২৭ এপ্রিল ২০১৯, ১৪:০১
সুপারশপ ‘সদাগরে মাসব্যাপী অফার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সদাগর লিমিটেডের রিটেইল চেইন সুপারশপ ‘সদাগর’ এর প্রথম আউটলেটের যাত্রা শুরু করেছে। শুরুর মাসজুড়েই বিভিন্ন অফার রেখেছে তারা। বৃহস্পতিবার রাজধানীর মিরপুরের ইব্রাহিমপুরে অবস্থিত আউটলেটটির উদ্বোধনীতে ছিল বর্ণিল আয়োজন।


বিশ্বের অন্যতম জনবহুল ঢাকা মহানগরীর বাসিন্দাদের হাতে সুলভে মানসম্মত পণ্য তুলে দেয়ার প্রত্যয়ে সদাগর’র আত্মপ্রকাশ উপলক্ষে জরুরি বেশকিছু নিত্যপণ্যের ক্ষেত্রে থাকছে ৩০ দিনব্যাপী বিশেষ আকর্ষণীয় উদ্বোধনী অফার। ২৪ টি পণ্যের ক্ষেত্রে চলছে এই বিশেষ মূল্য ছাড়।


প্রতিষ্ঠানটির পরিচালক (অর্থ ও হিসাব) মোহাম্মদ মঞ্জরুল আলম জানিয়েছেন, সপ্তাহের সেরা অফার তীর সয়াবিন তেল ৫ লিটার পাওয়া যাবে ৪৫০ টাকায়। এছাড়াও আসন্ন রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় সামগ্রীতে থাকছে বিশাল ছাড়।


তিনি জানান, দৈনন্দিন সাংসারিক পণ্য থেকে শুরু করে হেলথ এন্ড বিউটি, শিশু খাদ্য, গ্রোসারী পণ্য এবং কিছু সংখ্যক ইউকে ব্রান্ডের প্রসাধনী সামগ্রীসহ নানা রকমের নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি পাওয়া যাবে এই সুপারস্টোরে।


সদাগর লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা যুক্তরাজ্য প্রবাসী আমিনুল হাই জানিয়েছেন, পণ্যের গুণগত মান নিয়ন্ত্রণে আমরা নিবেদিত এবং অচিরেই ঢাকা শহরে আরো দুইটি সুপারশপ প্রতিষ্ঠা করার পরিকল্পনা রয়েছে আমাদের।


সদাগর’র কর্মকর্তারা জানান, আধুনিক সুবিধা সম্বলিত সুপারস্টোরে পণ্য সামগ্রী ক্রয়ে ক্রেতাগণ নগদে মূল্য পরিশোধ ছাড়াও ব্যাংক কার্ড (মাস্টার ও ভিসা কার্ড) এবং বিকাশের মাধ্যমেও মূল্য পরিশোধ করতে পারবে।


দুইটি ইপিওএস ক্যাশ কাউন্টার সমৃদ্ধ এই স্টোরে ক্রেতা সাধারণের সুবিধার্থে পণ্য সামগ্রী হ্যান্ডলিং এর জন্যে রয়েছে হাত ঝুড়ি এবং চাকা বিশিষ্ট ট্রলি। সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত স্টোরে নিরাপত্তার জন্যে অভ্যন্তরে স্থাপিত হয়েছে সিসিটিভি ক্যামেরা।এ ছাড়াও জরুরি বিদ্যুৎ সরবরাহের জন্যে রয়েছে নিজস্ব জেনারেটরের ব্যবস্থা।


প্রতিষ্ঠানটির পরিচালক (প্রশাসন) শওকত আলী বেনু জানিয়েছেন, সুপারস্টোর এর পাশাপাশি আগামী পহেলা মে থেকে অনলাইনে ‘সদাগর ডটকম’ থেকেও বাংলাদেশের যে কোনো প্রান্ত থেকে সদাগর’র পণ্যসামগ্রী ক্রয় করতে পারবে।


মিরপুরের ৪৬৪/৪ নর্থ ইব্রাহিমপুরে অবস্থিত সুপারস্টোরটি (www.sadagar.com) প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com