যশোরে বাণিজ্যমেলা বন্ধের দাবি
প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ১৬:৪৯
যশোরে বাণিজ্যমেলা বন্ধের দাবি
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোর শহরের গাড়িখানাস্থ পুলিশ নিয়ন্ত্রিত জায়গায় বাণিজ্যমেলার প্রস্তুতি চলছে। আগামী ঈদকে সামনে রেখে মেলার প্রস্তুতিতে ক্ষুব্ধ সাধারণ ব্যবসায়ীরা। মেলা বন্ধের দাবিতে ইতিমধ্যে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি দিয়েছেন ব্যবসায়ীরা। তবে থেমে নেই মেলার স্টলের নির্মাণ কাজ।


ব্যবসায়ীরা জানান, যশোর শহরের গাড়িখানায় পুলিশ নিয়ন্ত্রিত জায়গায় বছরে ৪/৫ বার বিভিন্ন নামে মেলা বসছে। আসছে ঈদকে সামনে রেখে আবারো বাণিজ্যমেলার আয়োজন করা হয়েছে। রমজান মাসকে সাধারণ ব্যবসায়ীরা সর্বোচ্চ ব্যবসার মাস হিসেবে গণ্য করে থাকেন। হাজার হাজার পরিবারের অন্নসংস্থান হয়। সেই রমজান মাসে বাণিজ্য মেলা করা হলে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হবেন।


যশোর চেম্বার অব কমার্সের সাবেক সহসভাপতি জাহিদ হাসান টুকুন বলেন, শহরের গাড়িখানাস্থ পুলিশের নিয়ন্ত্রিত জায়গায় ১ মে থেকে মেলা করার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে যশোরের ব্যবসায়ীরা জানতে পেরেছেন। এই মেলা না করার দাবিতে ব্যবসায়ীদের বিভিন্ন সংগঠনের নেতারা যশোর জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি দিয়েছেন।


স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন জেস টাওয়ার সাধারণ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, কাপুড়িয়াপট্টি ও এইচএমএম রোড তৈরি পোশাক দোকান মালিক সমিতির সভাপতি আবুল বাশার, সাধারণ সম্পাদক শাহীনুর রহমান, জনতা সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ, সিটি প্লাজা ব্যবসায়ী সমিতির সভাপতি এসআর আজাদ, যশোর পাদুকা ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন প্রমুখ।


ব্যবসায়ী নেতারা জানান, স্মারকলিপির কপি গ্রহণ করে জেলা প্রশাসক আব্দুল আওয়াল প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে আশ্বাস দিয়েছেন। এছাড়া তিনি পুলিশ সুপারকে এ বিষয়ে উদ্যোগ নিতে আহ্বান জানান।


বিবার্তা/তুহিন/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com