শিরোনাম
ইসলামী ব্যাংকের ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত
প্রকাশ : ১০ মার্চ ২০১৯, ১৯:০১
ইসলামী ব্যাংকের ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইসলামী ব্যাংক বগুড়া রংপুর ও রাজশাহী জোনের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বগুড়া, রংপুর ও রাজশাহী জোনের এজেন্ট ব্যাংকিং “ব্যবসায় উন্নয়ন সম্মেলন এবং এজেন্ট ব্যাংকিং কার্যক্রমে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ” বিষয়ক কর্মশালা শনিবার বগুড়ার হোটেল মম ইন-এ অনুষ্ঠিত হয়।


ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো: মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী। এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) ও রাজশাহী জোন প্রধান মো. কাওছার-উল-আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন ইভিপি ও বগুড়া জোনপ্রধান মো. মতিয়ার রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান একেএম পিয়ার আহমেদ, ইভিপি ও সফটওয়ার ডিভিশনপ্রধান মুহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, ইভিপি ও এজেন্ট ব্যাংকিং ডিভিশনপ্রধান মো. মাহবুব আলম সহ প্রধান কার্যালয়ের এজেন্ট ব্যাংকিং ডিভিশন ও ৩ জোনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।


অনুষ্ঠানে বগুড়া, রংপুর ও রাজশাহী জোনের শাখা ব্যবস্থাপক ও এজেন্টগণ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক আলোচনা করা হয়।


প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, আর্থিক অন্তর্ভুক্তি কার্যক্রমের অন্যতম মাধ্যম এজেন্ট ব্যাংকিং। দেশের প্রত্যন্ত অঞ্চলের ব্যাংকিং সেবা বঞ্চিত মানুষকে ব্যাংকিং সেবা প্রদানের জন্যই এ সেবা চালু করা হয়েছে। তিনি বলেন, দেশের অর্থনৈতিক অগ্রগতিতে ইসলামী ব্যাংক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। গ্রাহকদের উন্নত সেবা প্রদানের জন্য তিনি এজেন্টদের প্রতি আহ্বান জানান।
বিবার্তা/বিজ্ঞপ্তি/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com