সেই প্রধান শিক্ষিকার কাছে মুক্তিযুদ্ধের গল্প শুনলেন অরুণা বিশ্বাস
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৫
সেই প্রধান শিক্ষিকার কাছে মুক্তিযুদ্ধের গল্প শুনলেন অরুণা বিশ্বাস
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

১৯৭১ সালে যখন মুক্তিযুদ্ধ চলছিলো সেই সময় চিত্রনায়িকা অরুণা বিশ্বাস টাঙ্গাইলের মির্জাপুরের ভারতেশ্বরী হোমসের ছাত্রী ছিলেন। সেই সময় হোমসের প্রধান শিক্ষিকা ছিলেন প্রতিভা মুৎসুদ্দী।


তিনি এখন অবসরপ্রাপ্ত একজন শিক্ষক হিসেবে কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টে কর্মরত আছেন। তার কাছেই শিল্পী মহলানবিশ মুক্তিযুদ্ধের সময়কার গল্প শুনতে গিয়েছিলেন গতকাল সকালে। সঙ্গে ছিলেন তারই শিক্ষার্থী অরুণা বিশ্বাস।


শুক্রবার সকালে শিল্পী মহলানবিশ ও অরুণা বিশ্বাস প্রতিভা মুৎসুদ্দীর সঙ্গে দেখা করেন এবং মুক্তিযুদ্ধের গল্প শুনেন। গল্প শোনা শেষে তারা গতকালই ঢাকায় ফেরেন।


মুঠোফোনে অরুণা বিশ্বাস বলেন, '৭১ টিভিতে বিজয়ের মাসে মুক্তিযদ্ধের সময়কার গল্প শুনবেন বিভিন্ন সময়ে। ৭১ টিভিতে বিভিন্ন সময়ে এটি প্রচার হবে। প্রতিভা ম্যাডামের একজন শিক্ষার্থী হিসেবে আমি অনেক গর্ববোধ করি এবং ঈশ্বরের কাছে প্রার্থনা করি যেন তিনি সুস্থ থাকেন, ভালো থাকেন।'


প্রতিভা মুৎসুদ্দীর মতো আরো অনেকেরই গল্প শোনা যাবে ৭১ টিভিতে বিভিন্ন সময়ে। এই ধরনের অনুষ্ঠানের পরিকল্পনা, গবেষণা, উপস্থাপনা করছেন শিল্পী মহলানবিশ।


এদিকে অরুণা বিশ্বাস অভিনীত হাবিব শাকীল পরিচালিত ‘বাবা আসবেন’ নাটকটি আগামী বিজয় দিবসে এনটিভিতে প্রচার হবে। আবার চ্যানেল আইতে অরুণা বিশ্বাস পরিচালিত ও অভিনীত ‘জয়নব বিবি মরেনাই’ নাটকটি প্রচার হবে।


বিবার্তা/অভি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com