শিরোনাম
বিরতি তার শুধুই জন্মদিনে
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৮, ২১:৫১
বিরতি তার শুধুই জন্মদিনে
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বিজরী বরকত উল্লাহ। বাংলাদেশের টিভি নাটকের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। তিনি শুধু একজন অভিনেত্রীই নন একাধারে একজন নৃত্যশিল্পী, মডেল ও উপস্থাপকও বটে।


গুণী এই ব্যক্তিত্বের জন্মদিন বৃহস্পতিবার। আর তাই কর্মব্যস্ত সময়ে শুধু জন্মদিনটাতেই বিরতি রাখতে পেরেছেন তিনি। জন্মদিনের আগেরদিনও তাকে কাজ করতে হয়েছে। বুধবার বিকেলে রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিওতে রুবায়েত মাহমুদের নির্দেশনায় অনলাইনের জন্য ভিম’র একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন।


বিকেল থেকে রাত পর্যন্ত বিজরী বরকত উল্যাহ এই বিজ্ঞাপনের শুটিং-এ অংশ নেন। তবে আজকের দিনটি কীভাবে কাটবে তা বলেননি বিজরী বরকত উল্যাহ।


বিজরী বলেন, জন্মদিন নিয়ে সত্যিই কোনো বিশেষ পরিকল্পনা নেই। তবে জীবনের এই বিশেষ দিনে আমি সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে ভালো রাখেন, সুস্থ রাখেন।


এদিকে শুক্রবার থেকে আগামী ১৮ নভেম্বর পর্যন্ত বিজরী বরকত উল্লাহ খুলনায় থাকবেন। সেখানে তিনি ‘মার্কস অলরাউন্ডার গৃহিনী’র ক্যাম্পেইনে অংশ নেবেন। বিগত তিনমাস যাবত বিজরী একজন সফল নারী হিসেবে এরইমধ্যে ১৪ টি ক্যাম্পেইনে অংশ নিয়েছেন বিভিন্ন জেলা শহরে। এবার তিনি টানা তিনদিন খুলনায় অংশ নেবেন।


সেখানে তিনি বিভিন্ন স্থান থেকে আগত কয়েক শত নারীদের সামনে মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা রাখবেন।


নারীদের উদ্দেশ্যে কী বলেন আপনি এর জবাবে বিজরী বলেন, আমি একজন সফল নারী। কিন্তু তারপরও যেহেতু আমি একজন গৃহিনীও বটে তাই সংসারের সব কাজ আমাকে করতে হয়। কখনো আমি স্ত্রী, কখনো আমি মা আবার কখনো আমি একজন সাধারণ নারী। মূলকথা হলো আমি একজন সফল নারী হয়েও সংসারের সব কাজ আমাকেই করতে হয়। আমি অন্য আর দশ জনের চেয়ে আলাদা নই। তাই আগত নারীদের বুঝানোর চেষ্টা করি। সবাইকে মানসিকভাবে, স্বাস্থ্যগতভাবে সচেতন করে তোলার চেষ্টা করি।


বিজরী জানান, আগত নারীদের উদ্দেশ্যে তাকে বিশ থেকে পঁচিশ মিনিট কথা বলতে হয়।


এদিকে বিজরী অভিনীত গোলাম মুক্তাদীর শান পরিচালিত ‘বাবা থাকে বাসায়’ নাটকটি দূরন্ত টিভিতে, গৌতম কৈরী পরিচালিত ‘বেসিক আলী’ ধারাবাহিক নাটক চ্যানেল আইতে নিয়মিত প্রচার হচ্ছে। এরইমধ্যে রেহান-জাকিরের নিদের্শনায় ‘প্রমোশন’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেছেন বিজরী। জন্মদিনে বিজরী ‘হাসিনা এ ডটারস টেইল’র বিশেষ প্রিমিয়ার শো’তে যাবেন। আগামী ২০ নভেম্বর তিনি ঘুরতে যাবেন ব্যাংককে।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com