রাজনীতিবিদ হবার স্বপ্ন সাইমনের
প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ১৬:৪৩
রাজনীতিবিদ হবার স্বপ্ন সাইমনের
ছবি : দীপু খান
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাইমনের অভিনয়ে এদেশের সিনেমাপ্রেমী দর্শক বেশি মুগ্ধ হয়েছিলেন জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ সিনেমায়। সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ও শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ সিনেমায় অভিনয় করে দর্শককে মুগ্ধ করেছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক।


এরইমধ্যে বৃহস্পতিবার সকালে মানিকগঞ্জ থেকে মোস্তাফিজুর রহমান মানিকের নির্দেশনায় ‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন সাইমন। তবে এই সিনেমার আরো কিছু কাজ বাকী রয়েগেছে বলে জানান তিনি। আনন্দ অশ্রুসহ সাইমনের পাঁচটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।


অন্য আর চারটি সিনেমা হচ্ছে শওকতের ‘নদীর বুকে চাঁদ’, বদিউল আলম খোকনের ‘আমার মা আমার বেহেস্ত’, তাজুল ইসলামের গোপন সংকেত এবং শফিক হাসানের ‘বাহাদুরী’।


‘নদীর বুকে চাঁদ’-এ তার বিপরীতে আছেন পরীমনি, ‘আমার মা আমার বেহেস্ত’-এ মাহিয়া মাহি, ‘গোপন সংকেত’-এ আলভিরা ইমু এবং বাহাদুরী’তেও আছেন পরীমনি। ‘আনন্দ অশ্রু’ সিনেমাতে তার বিপরীতে আছেন মাহিয়া মাহি।


সিনেমায় কাজ করা নিয়ে প্রতি মুহূর্তেই সাইমন বেশ অতৃপ্তিতে থাকেন। যেই চরিত্রে অভিনয় করেন না কেন, কেন যেন তার মনে হয় আরো ভালো করা যেতো। সিনেমার দুনিয়াতেই সারা জীবন কাটিয়ে দেবার ইচ্ছে তার। সিনেমাতে অভিনয় নিয়েও রয়েছে তার স্বপ্ন।


সাইমন বলেন, এমন একটি সিনেমায় অভিনয় করতে চাই যেখানে আমাকে দর্শক একজন রাজনীতিবিদ হিসেবে দেখবেন। যে চরিত্রটি হবে অনেক চ্যালেঞ্জিং, যে চরিত্রকে ঘিরে দর্শকের অনেক আগ্রহ থাকবে। এমন একজন রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করতে চাই যার ব্যক্তিত্বই যেন পর্দায় দর্শককে মুগ্ধ করে। তবে অবশ্যই সেই সিনেমা হতে হবে অ্যাকশনে ভরপুর। সত্যি বলতে কী যেকোন চরিত্রেই অভিনয় আমি দারুণ উপভোগ করি। তবে একজন অভিনেতা হিসেবে রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করার স্বপ্নটা আমার শুরু থেকেই।


সাইমন একজন নায়ক হিসেবে নিজের অবস্থান নিয়ে সন্তুষ্ট। সাইমন বলেন, মহান আল্লাহর রহমতে আমি বর্তমানে যে অবস্থানে আছি তাই নিয়ে সন্তুষ্ট। তবে আগামীদিনগুলোতে নিজেকে আরো ভালো অবস্থানে দেখতে চাই। দর্শক মনের মতো আরো সিনেমা উপহার দিতে চাই।


সাইমন অভিনীত প্রথম সিনেমা জাকির হোসেন রাজু পরিচালিত ‘জি হুজুর’।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com