শিরোনাম
‘অর্পিতা’র জন্য ছন্দার অপেক্ষা
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৮, ১২:৫৫
‘অর্পিতা’র জন্য ছন্দার অপেক্ষা
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় নাট্যাভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা তার অভিনয় জীবনের দীর্ঘদিনের পথচলায় এবারই প্রথম একটি সিনেমায় অভিনয় করেছেন। প্রথম সিনেমাই একজন শিল্পীর জন্য অভিনয় জীবনের অনেক বড় প্রাপ্তি।


সে সিনেমায় যদি নাম ভূমিকায় অভিনয় করা যায়, তাহলে তা যেন আরো অনেক বেশি ভালোলাগার হয়ে উঠে। ছন্দার ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘অর্পিতা’ সিনেমায় ছন্দা নাম ভূমিকায় অভিনয় করেছেন।


যদিও নভেম্বরেই সিনেমাটি মুক্তি পাবার কথা ছিলো। কিন্তু শেষমেষ মুক্তি পায়নি সিনেমাটি। ছন্দা জানান আগামী ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে।



সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে ছন্দা বলেন, প্রথম সিনেমায় অভিনয় এবং প্রথম সিনেমাতেই নাম ভূমিকায় অভিনয় করতে পারাটা সত্যিই সৌভাগ্যের বিষয়। তবে যদি আরেকটু কম চাপ নিয়ে কাজটা করতে পারতাম তাহলে হয়তো আরো ভালোভাবে আরাম নিয়ে কাজটা শেষ করতে পারতাম। তবে যতোটুকুই হয়েছে, যা হয়েছে তাতে আমি সন্তুষ্ট। আমি আশাবাদী সিনেমাটি দর্শকের ভালো লাগবে। কারণ জয়ের সিনেমায় সমাজের জন্য, সমাজের মানুষের জন্য একটি ম্যাসেজ থাকে। সেটা অর্পিতায় আছে।


এদিকে নারগিস আক্তারের নির্দেশনায় ‘যৈবতী কন্যার মন’ সিনেমার কাজও শেষ করেছেন ছন্দা। এনটিভিতে তার অভিনীত নতুন ধারাবাহিক ‘মায়া মসনদ’ নিয়মিত প্রচার হচ্ছে। মূলত রূপকথার গল্পের নাটক এটি। নির্মাণ করেছেন এসএম সালাহউদ্দিন।



এছাড়া সম্প্রতি কক্সবাজার থেকে এটিএন বাংলায় প্রচার চলতি মোহন খানের ‘নীড় খোঁজে গাঙচিল’ ধারাবাহিকের কাজ করে ফিরেছেন ছন্দা। সম্প্রতি শেষ হয়েছে ছন্দা অভিনীত আরটিভিতে প্রচারিত ধারাবাহিক ‘মজনু একজন পাহল নহে’।


জসীম আহমেদ পরিচালিত ছন্দা অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চকোলেট’ লন্ডন থেকে শিগগিরই আন্তর্জাতিকভাবে মুক্তি দেয়া হবে।


বিবার্তা/অভি/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com