শিরোনাম
কনার পরিকল্পনা
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩০
কনার পরিকল্পনা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা এখন ব্যস্ত সময় পার করছেন স্টেজ শো নিয়ে। দেশের ভেতর একের পর এক শো করছেন তিনি। সর্বশেষ কুমিল্লায় একটি বড় মাপের শোতে অংশ নিয়েছেন কনা।


এদিকে স্টেজ শোর বাইরে টিভি লাইভ ও অনুষ্ঠান নিয়েও ব্যস্ত এ শিল্পী। সিনেমার গানেও নিয়মিত কণ্ঠ দিয়েছেন। চলতি বছর ‘পোড়ামন-টু’ ছবিতে ইমরানের সঙ্গে কনার গাওয়া ‘ও হে শ্যাম’ গানটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে সারা দেশে। তবে অডিও গানে এ বছর অল্পই পাওয়া গেছে কনাকে। গেল রোজার ঈদে ইমরানের সঙ্গে সিডি চয়েজের ব্যানারে প্রকাশ হয়েছে তার ‘কি ইশারায়’ শিরোনামের গান। আর কদিন আগেই ‘স্বপ্ন’ শিরোনামের একটি গান আরটিভি মিউজিকের ব্যানারে প্রকাশ হয়েছে কনার। এর সুর ও সংগীত করেছেন শওকত আলী ইমন।


এরইমধ্যে গানটির মিউজিক ভিডিও বেশ প্রশংসিত হচ্ছে। এদিকে এরই মধ্যে নতুন আরও কয়েকটি ছবির গানে কণ্ঠ দিয়েছেন কনা। পাশাপাশি বিজ্ঞাপন ও জিঙ্গেলেও কণ্ঠ দিচ্ছেন। আর নিজ উদ্যোগেও কিছু গান করেছেন এ শিল্পী। সেগুলোও সামনে প্রকাশ হবে বলে জানান কনা। এ বিষয়ে নিজের পরিকল্পনার কথাও জানান তিনি।


কনা বলেন, প্লেব্যাক ও স্টেজ শোর ব্যস্ততার কারণে আসলে অন্যদিকে সময় দেয়া কঠিন। সে কারণে নিজ উদ্যোগে যে গানগুলো করে রেখেছি সেগুলো এখনও প্রকাশ করছি না। তবে খুব শিগগির প্রকাশ করবো। বেশ কয়েকজন গুণী সংগীত পরিচালকের সুর ও সংগীতে গানগুলো করেছি। এগুলো বেশ পরিকল্পনা করে ভিডিও আকারে প্রকাশ করতে চাই। সেজন্য সময় নিচ্ছি। তবে আশা করছি খুব বেশি অপেক্ষা করতে হবে না শ্রোতাদের। খুব শিগগির তাদের হাতে তুলে দেবো এ গানগুলো। নির্দিষ্ট সময় পর পর একটি করে গান প্রকাশ করবো ভিডিও আকারে। আশা করছি ভালো লাগবে সবার।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com