মেরুদণ্ডের সমস্যায় ভুগছেন আনুশকা
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১০
মেরুদণ্ডের সমস্যায় ভুগছেন আনুশকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড সুপারস্টার আনুশকা শর্মা ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে সংসারের পাশাপাশি অভিনয়ের কাজটাও দুর্দান্তভাবে চালিয়ে যাচ্ছেন। কিন্তু স্প্রতি জানা গেলো তিনি অসুস্থতায় ভুগছেন। দিন দিন আরো বেশি শরীর খারাপ হয়ে যাচ্ছে নায়িকার। সামনেই মুক্তি পেতে চলেছে আনুশকার নতুন ছবি 'সুই ধাগা'। তার প্রচারে এই মুহূর্তে প্রবল ব্যস্ত আনুশকা। কিন্তু রোগ থেকে মুক্তি পেতে গেলে যে তাকে অবশ্যই বিশ্রাম নিতে হবে।


আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে আনুশকা শর্মার ‘সুই ধাগা’ সিনেমাটি। বিরাট কোহলির সঙ্গে বিয়ের পর এটিই তার প্রথম মুক্তি পেতে যাওয়া সিনেমা। সেই সঙ্গে খেলার মাঠেও স্বামী বিরাট কোহলিকে প্রেরণা দিতে পৌঁছে যান।


যখন আনুশকার ব্যস্ত থাকা উচিত তার আসন্ন সিনেমার প্রচারণায়, তখন জানা গেল, তার শরীরে অসুখ বাসা বেঁধেছে। জানা গেছে, ‘বালজিং ডিস্ক’-এ ভুগছেন আনুশকা। এটি এমন একটি রোগ, যা মেরুদণ্ড নালীর উপরে স্ফীত একটি অংশ তৈরি করে।


সাধারণত মেরুদণ্ডের এই সমস্যা হয় লাম্বার স্পাইন, থোরাসিক স্পাইন এবং সার্ভাইকাল স্পাইনে। বালজিং ডিস্ক’-এর লক্ষণ রোগের স্থান অনুযায়ী আলাদা আলাদা হতে পারে। খুব সাধারণ লক্ষণগুলো হচ্ছে, মারাত্মক যন্ত্রণা, দুর্বলতা, অসাড় অবস্থা।


কোনো আঘাত থেকে, কখনো বয়সের কারণে, ওজন বৃদ্ধি বা ট্রমা থেকেও হয় এই অসুখ। আবার বংশগতও হতে পারে। চিকিৎসকরা জানান, গরম সেঁক, ব্যায়াম, নিয়মিত ওষুধ আর বিশ্রামই হল এই রোগের ওষুধ। তবে বেশি ব্যথা হলে অস্ত্রোপচার পর্যন্ত করতে হতে পারে।


এই মুহূর্তে আনুশকার কী হাল, তা অবশ্য জানা যায়নি। অভিনয়, প্রযোজনা, ফ্যাশনব্র্যান্ড ‘নুশ’-এর যাবতীয় কাজ ও সিনেমার প্রচারে ব্যস্ত আছেন আনুশকা। সূত্র: টাইমস নাও


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com