‘আয়েশা’ দিয়ে চমকে দিলেন তিশা
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২০:৫৮
‘আয়েশা’ দিয়ে চমকে দিলেন তিশা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

১১ বছর পর টেলিভিশনের জন্য টেলিছবি নির্মাণ করেন মোস্তফা সরয়ার ফারুকী। আনিসুল হকের লেখা উপন্যাস ‘আয়েশামঙ্গল’ অবলম্বনে এটি নির্মাণ করেন তিনি।


এটিতে আয়েশা চরিত্রে অভিনয় করেন নুসরাত ইমরোজ তিশা। তার সঙ্গে জুটি বাঁধেন অভিনেতা চঞ্চল চৌধুরী। টেলিছবিটি শুরু থেকে বেশ আলোচনায় আসে।


একদিকে ১১ বছর পর ফারুকীর টেলিছবি নির্মাণ। অন্যদিকে এর কেন্দ্রীয় চরিত্র তিশা। এটি প্রচারের পর দর্শকদের নিরাশ হতে হয়নি। তিশা দর্শকদের চমকে দিলেন। তার অনবদ্য অভিনয়ের মধ্য দিয়ে সবাইকে ভীষণ ঘোরে রাখেন তিনি।


এ প্রসঙ্গে তিশা বলেন, আয়েশার জন্য যে পরিমাণ ভালোবাসা পাচ্ছি, মেসেজ পাচ্ছি, সেটা বলে বোঝাতে পারবো না। সবার কাছে কৃতজ্ঞ। আয়েশাকে যখন আমি দেখি, ঠিকঠাক চিনতে পারি না। কে এই মেয়েটা? এত বেদনার ভার নিয়ে মেয়েটা হাঁটছে কিভাবে?


এটি ছাড়াও তিশাকে ঈদে দেখা গেছে সাগর জাহানের ‘মাখন মিয়ার শিক্ষিত বউটা’ ও ‘মাহিনের রূপবান বিয়ে’, মাবরুর রশিদ বান্নাহর ‘একটু হাসো’, মাসুদ সেজানের ‘চরিত্র: স্ত্রী’, আবু হায়াত মাহমুদের ‘বৃত্ত’সহ বেশ কিছু নাটকে। বিশেষ দিবসের নাটক টেলিছবির বাইরে এই অভিনেত্রী চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত থাকেন। সম্প্রতি তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়া’ ছবির কাজ শেষ করেছেন তিনি। ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে এই ছবিটি নির্মিত হয়েছে।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com