‘ক্লিন ঢাকা কনসার্ট’ ১ সেপ্টেম্বর
প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ১৬:৫০
‘ক্লিন ঢাকা কনসার্ট’ ১ সেপ্টেম্বর
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বৈশাখী টেলিভিশন এবং নাগরিক ঢাকা ফাউন্ডেশনের যৌথ আয়োজনে আগামী ১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে ‘ক্লিন ঢাকা কনসার্ট’।


ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন এই কনসার্ট উদ্বোধন করবেন ওইদিন বিকেল ৩টায়। এতে পারফর্ম করবে ব্যান্ডদল বন্ধুজনা, তপু ও ইয়াত্রী, নেমেসিস, ডিফারেন্ট টাচ্, ফিডব্যাক ও মাইলস।


বাড়তি বিনোদনের মাত্রা যোগ করতে সাথে থাকছেন মিরাক্কেলখ্যাত আবু হেনা রনি ও শাওন মজুমদার। পুরো আয়োজন সম্পন্ন, এখন শুধু অপেক্ষার পালা। বসুন্ধরা কনভেনশন সেন্টার-২ অডিটরিয়ামে এ কনসার্ট চলবে বিকেল ৩ টা থেকে রাত ১০ টা পর্যন্ত। পুরো অনুষ্ঠানই সরাসরি সম্প্রচার করবে বৈশাখী টেলিভিশন।


ক্লিন ঢাকা কনসার্ট নিয়ে বলতে গিয়ে বৈশাখী টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, ৪০০ বছর বয়সী ঢাকা শহর আমার, আপনার সকলের। এই ঢাকাকে পরিষ্কার পরিছন্ন রাখা আমাদের দায়িত্ব। দায়িত্ববান নাগরিক হোন, ঢাকাকে পরিছন্ন রাখুন-এই স্লোগান সামনে রেখেই আমাদের এ আয়োজন। এ আয়োজনে অংশ নিন সমাজ সচেতনতায় এগিয়ে আসুন।


আয়োজন নিয়ে নাগরিক ঢাকা ফাউন্ডেশনের সভাপতি এম. নাঈম হোসেন বলেন, ঢাকাকে পরিষ্কার পরিছন্ন রাখা এবং যোগ্য নাগরিক গড়ে তোলার স্বার্থেই দীর্ঘদিন ধরে কাজ করে চলেছে নাগরিক ঢাকা ফাউন্ডেশন। নাগরিক ঢাকা ফাউন্ডেশন পরিছন্নতা কার্যক্রমের পাশাপাশি এই প্রথম বৈশাখী টেলিভিশনের সাথে ক্লিন ঢাকা কনসার্ট আয়োজন করতে যাচ্ছে। ভবিষ্যতে নাগরিক ঢাকা আরো নতুন নতুন কর্মকাণ্ড নিয়ে মানুষের সামনে হাজির হবে। সে পরিকল্পনা নিয়েই আমরা সামনের দিকে এগিয়ে যেতে চাই। এজন্য প্রয়োজন আপামর মানুষের সর্বাত্মক সহযোগিতা। তাদের সহযোগিতা ছাড়া আমরা কিছুই করতে পারব না।


ক্লিন ঢাকা কনসার্টের প্রধান সমন্বয়কের দায়িত্ব পালন করছেন বৈশাখী টেলিভিশনের হেড অব প্রোগ্রাম আহসান কবির। এ আয়োজন নিয়ে তিনি বলেন, নাগরিক দায়িত্ব থেকেই এই আয়োজন করা হয়েছে। আশা করি দর্শকরা কনসার্টটি উপভোগ করবেন।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com