এবারের ‘বিগ-বস’ সম্ভাব্য সদস্যরা
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ১৬:২২
এবারের ‘বিগ-বস’ সম্ভাব্য সদস্যরা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আবারো শুরু হচ্ছে ‘বিগ-বস’। বাড়িতে আসবে নতুন সদস্যরা। তাঁদের উষ্ণ অভ্যর্থনা জানাবেন সালমান খান। চলতি বছরে ১৬ সেপ্টেম্বর থেকে শুরু ‘বিগ-বস’। এই সিজনে থাকছে নানা চমক। একজন করে প্রতিযোগী তো থাকবেনই। সঙ্গে থাকছেন বেশ কিছু কাপল।


এই ১২তম সিজনের সম্ভাব্য প্রতিযোগী কারা দেখে নিন।


শোয়েব ইব্রাহিম এবং দিপিকা কাকর


সবেমাত্র গাঁটছড়া বেঁধেছেন শোয়েব ইব্রাহিম এবং দিপিকা কাকর। দুজনেই টেলিভিশনের জনপ্রিয় মুখ। বিগ বস হাউসে ঝড় তুলতে তৈরি এই কাপল।


দেবিনা আর গুরমিত চৌধুরী


টেলিভিশনের জনপ্রিয় রাম আর সিতা জুটিকেও দেখা যেতে পারে এবার বিগ বসে। কথা হচ্ছে দেবিনা আর গুরমিত চৌধুরী। গুরমিত হিন্দী ছবি নিয়ে ব্যস্ত। জেপি দত্তের আসছে ‘পল্টন’ ছবিতে দেখা যাবে গুরমিতকে। অন্যদিকে দেবিনাকে আজকাল টিভি পর্দায় খুব একটা দেখা যাচ্ছে না। শোনা যাচ্ছে তারা থাকতে পারে এবারের পর্বে।


নিয়া শর্মা


এশিয়ার সেক্সিয়েস্ট উইমেনদের তালিকায় প্রথমের দিকে রয়েছে নিয়া শর্মার নাম। তিনিও ঝড় তুলতে পারে এবারের ‘বিগ বসে’। সম্প্রতি নিয়াকে দেখা গেছে ‘খতরো কি খিলাড়ি’-তে।


ঋত্বিক ধনজানি আর আশা নেগি


‘পবিত্র রিশতা’য় তাদের অভিনয় মন জয় করেছিল দর্শকদের। ‘নাচ বলিয়ে’তেও দর্শক মাত করেছেন। এবার দেখা যেতে পারে ‘বিগ বসে’র ঘরে।


সুখবিন্দর কউর


যাকে রাধে মা হিসেবেই বেশি চেনা যায়। গত বছরেই ‘বিগ বস’-এর তরফে আমন্ত্রণ জানানো হয়েছিল রাধে মা-কে। কিন্তু ডেট নিয়ে সমস্যার কারণে আসতে পারেননি তিনি। আর তাই এই বছরে তার থাকার সম্ভাবনা প্রবল।


ক্রাতিকা সেনগার আর নিকিতিন ধীর


ক্রাতিকা সেনগার আর নিকিতিন ধীর রিয়েল লাইফে প্রেমও করেছেন, বিয়েও করেছেন। কিন্তু বহুদিন ধরে একসঙ্গে দেখা যাচ্ছে না। আসছে সিজনে দেখতে চায় দর্শক।


মিলিন্দ সোমন


আয়রন ম্যান মিলিন্দ সোমানকেও দেখা যেতে পারে এই ‘বিগ বস’ হাউসে। থাকতে পারেন মিলিন্দের বেটার হাফ অঙ্কিতা কোনওয়ারও। অসম বয়সের এ বিয়ে নিয়ে স্যোশাল মিডিয়াতে বেশ আলোচনাও হয়েছে।


এছাড়াও দেখা যেতে পারে রিয়া সেনকেও।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com