শ্রীদেবীর মৃত্যু পরিকল্পনামাফিক খুন!
প্রকাশ : ২০ মে ২০১৮, ১২:১৭
শ্রীদেবীর মৃত্যু পরিকল্পনামাফিক খুন!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পোস্টমর্টেম রিপোর্টে বলা হয়েছে, বাথটাবের পানিতে ডুবে মৃত্যু হয়েছে অভিনেত্রীর। কিন্তু দিল্লি পুলিশের অবসরপ্রাপ্ত এসিপি সম্প্রতি দাবি করেছেন, শ্রীদেবীকে পরিকল্পনামাফিক হত্যা করা হয়েছে।


বেদ ভূষণ নামের ওই অবসরপ্রাপ্ত এসিপির দাবি, কাউকে বাথটবের পানিতে ডুবিয়ে দেয়া খুব সহজ। যতক্ষণ পর্যন্ত ভিকটিমের শ্বাস বন্ধ না হয়ে যাচ্ছে ততক্ষণ পর্যন্ত জোর করে ডুবিয়ে রাখা যায় কোনো প্রমাণ ছাড়াই। খুব সহজে সেটাকে দুর্ঘটনাজনিত মৃত্যুর তকমাও দেয়া যায়।


বেদের দাবি, শ্রীদেবীর রহস্যজনক মৃত্যুর পর তিনি দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারস্-এ গিয়েছিলেন। যে ঘরে নায়িকা ছিলেন সেখানে তিনি ঢুকতে পারেননি। পাশের ঘরে থেকে গোটা ঘটনাটি পর্যবেক্ষণ করার চেষ্টা করেন। তখনই কিছু অসমাঞ্জস্য তার নজরে আসে।



বেদের কথায়, শ্রীদেবীর মৃত্যু রহস্যজনকভাবে হয়েছে। তার মৃত্যুর পর এমন কিছু প্রশ্ন উঠেছে যা যুক্তিযুক্ত। যার উত্তর পাওয়া দরকার। আমাদের মনে হচ্ছে, কিছু লুকানো হচ্ছে।


এর আগে চিত্র পরিচালক সুনীল সিংহও শ্রীদেবীর মৃত্যু নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তার দাবি ছিল, শ্রীদেবীর উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি। আর ওই নির্দিষ্ট বাথটাবের মাপ ছিল ৫ ফুট ১ ইঞ্চি। তা হলে কী ভাবে বাথটাবে ডুবে তার মৃত্যু হতে পারে বলে প্রশ্ন তুলেছিলেন তিনি।



যদিও সুনীল বা বেদ ভূষণ, কারো মন্তব্য নিয়েই শ্রীদেবীর পরিবারের পক্ষ থেকে কেউ মুখ খোলনেনি। সূত্র: আনন্দবাজার পত্রিকা


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com