২৫ নভেম্বর হিমির রূপালী পর্দায় অভিষেক
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৬, ১৮:০৩
২৫ নভেম্বর হিমির রূপালী পর্দায় অভিষেক
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

২০১৪ সালে একটি রিয়েলিটি শোর মাধ্যমে মিডিয়াতে হিমির আগমন ঘটে। এরপর বিভিন্ন নাটকে অভিনয় করেন তিনি। চলতি বছরের শুরুতে হিমি কলকাতার রেশমী মিত্রের নির্দেশনায় প্রথম চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পান। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘হঠাৎ দেখা’কবিতা অবলম্বনে হিমি ‘হঠাৎ দেখা’চলচ্চিত্রে অভিনয় করেন। এতে তিনি ওপার বাংলার দেবশ্রী রায়ের যুবতী বয়সের চরিত্রে অভিনয় করেন। এরইমধ্যে চলচ্চিত্রটির নির্মাণ কাজ শেষে মুক্তির তারিখও চুড়ান্ত করেছে। আসছে ২৫ নভেম্বর দুই বাংলায় একসঙ্গে মুক্তি পাবে হিমি অভিনীত প্রথম চলচ্চিত্র ‘হঠাৎ দেখা’।


এ প্রসঙ্গে হিমি বলেন, ‘ছোটবেলায় ছায়ানটে গান ও নাচ শিখতাম। কিন্তু অভিনেত্রী হবো কখনো এটা ভাবিনি। অভিনয়ের সাথে যখন সম্পৃক্ত হলাম তখন ইচ্ছে ছিলো চলচ্চিত্রে কাজ করার। রেশমী দিদিও নির্দেশনায় খুব ভালো একটি চলচ্চিত্রে কাজ করার সুযোগ পেলাম। কাজটি নিয়ে আমি খুবই আশাবাদী। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি আগামীতে আরো ভালো ভালো কাজ করতে পারি।’


হঠাৎ দেখা চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম ও রেশমী পিকচার্স।


‘রঙ আরটিভি টুয়েন্টি টুয়েন্টি কলরস মডেল সার্চ ২০১৪’ চ্যাম্পিয়ন হিমির গ্রামের বাড়ি শরীয়তপুর। গত ১ অক্টোবর চ্যানলে আইতে প্রচারিত হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত ইব্রাহীম জুয়েল ‘বাক্স’ নাটকে হিমির অভিনয় বেশ প্রশংসিত হয়।


এদিকে ৪ অক্টোবর হিমির জন্মদিন। কিন্তু উচ্চমাধ্যমিকের প্রাক-নির্বাচনী পরীক্ষা চলছে বিধায় নেই তেমন কোন বিশেষ আয়োজন। তবে জন্মদিন উপলক্ষ্যে মঙ্গলবার এটিএন বাংলায় সকাল ৭.৩০ মিনিটে প্রচার হবে হিমির অংশগ্রহণে ‘চায়ের চুমুক’ অনুষ্ঠানটি।


ক্রিকেটার মুস্তাফিজের সঙ্গে হিমি প্রথম বিজ্ঞাপনে মডেল হন ‘সেন্টার ফ্রেশ’র বিজ্ঞাপনে। এটি নির্মাণ করেন কিসলু। তার অভিনীত প্রথম নাটক চ্যানেল আইয়ের প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘মোহর আলী’। বর্তমানে তিনি ওয়ালিদের নির্দেশনায় অভিনয় করছেন ‘অন্ধকারে অন্তরালে’ও ‘জলের ভেতর রঙ’ এবং রাজীবুল ইসলাম রাজীবের নির্দেশনায় ‘বারো ঘরে এক উঠোন’ধারাবাহিক নাটকে।


বিবার্তা/অভি/মৌসুমী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com