অলিম্পিকজয়ী ব্যাডমিন্টন তারকাকে বিয়ে করছেন তাপসী
প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০৫
অলিম্পিকজয়ী ব্যাডমিন্টন তারকাকে বিয়ে করছেন তাপসী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘ ১০ বছর ধরে অলিম্পিকে রূপাজয়ী ড্যানিশ ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোর সঙ্গে প্রেম করছেন তাপসী। এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন এই যুগল। এনডিটিভির তথ্য অনুসারে, আগামী মার্চের শেষে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তাপসী-ম্যাথিয়াস। শিখ এবং খ্রিষ্টান রীতেতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। ভারতের উদয়পুরে এই বিয়ের আসর বসবে।


এনডিটিভি জানায়, ১০ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন তাপসী-ম্যাথিয়াসের। এ সম্পর্ককে পরিণয়ে রূপ দেওয়ার এখন উপযুক্ত সময়। বিয়ের আনুষ্ঠানিকতা ঘরোয়া আয়োজনে সম্পন্ন হবে। মনে হচ্ছে, বলিউডের বড় বড় তারকাদের নিয়ে বিয়ের অনুষ্ঠান করবেন না তাপসী।


২০১৩ সালে ইন্ডিয়ান ব্যাডমিন্টন লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম দেখা হয় তাপসী-ম্যাথিয়াসের। পরবর্তীতে সম্পর্কে জড়ান তারা। যদিও তা নিয়ে লুকোচুরি কম করেন নি। তবে ২০২১ সালে এ সম্পর্কের কথা স্বীকার করেন তাপসী।


গত বছর এক সাক্ষাৎকারে বিয়ে সম্পর্কে তাপসী জানান, ‘আমার সমসাময়িক যে সব অভিনেতা-অভিনেত্রীরা বিয়ে করছে, মা-বাবা হচ্ছে তারা সকলেই তাদের জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছে আমি যে মানুষটাকে ডেট করছি আমি তার প্রেমে পড়ার অনেক পরে…. সত্যি অনেকদিন হল।


তবে ভালো ব্যাপার হল আজও আমি সেই মানুষটার সঙ্গেই সম্পর্কে আছি। সত্যি বলতে আমি কিন্তু এই সম্পর্কটা স্বীকার করতে কোনোদিন পিছপা হইনি, কেরিয়ারের একদম গোড়ার দিকে আমি প্রেমে পড়েছিলাম। তবে আমি চাইনি আমার প্রেমজীবন নিয়ে চর্চা হোক’।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com