কত টাকায় নির্মিত হচ্ছে 'ডন থ্রি'?
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৪৮
কত টাকায় নির্মিত হচ্ছে 'ডন থ্রি'?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

২০০৬ সালে প্রথমবার ডন হিসেবে দেখা গিয়েছিল শাহরুখকে। তারপর ডন ২-তেও তিনি এই আইকনিক চরিত্রে ধরা দেন ২০১১ সালে। এবার তার বদল ঘটবে।


ইতোমধ্যেই সেই ছবির ঘোষণা হয়ে গেছে। ফারহান আখতারের পরিচালনায় আসছে ডন ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি। এই ছবিতে মুখ্য নায়িকা চরিত্রে থাকবেন কিয়ারা আডবানি। এবার প্রকাশ্যে এল এই ছবির বাজেট।


জানা গিয়েছে এই ছবিটি তৈরি করতে ২৭৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৬৩ কোটি ৮০ লাখ টাকার বেশি) বাজেট হিসেবে রাখা হয়েছে। বলিউড হাঙ্গামার একটি রিপোর্টে জানানো হয়েছে ফারহান আখতার চাইছেন যাতে ডন ৩ ছবিটিকে একটি বিশ্বমানের থ্রিলার হিসেবে নিয়ে আসা যায়।


সূত্রের খবর অনুযায়ী, 'ডন ১ এবং ডন ২ অর্থাৎ যেখানে শাহরুখ খানকে দেখা গিয়েছিল সেই ছবি দুটো মোটামুটি কম বা ঠিকঠাক বাজেটে বানানো হয়েছিল। কিন্তু যেহেতু ডন ৩ ছবিটিকে ফারহান আখতার একটি বিশ্বমানের থ্রিলার ভাবতে চাইছেন এবং তিনি কেবল ভারতীয় ছবিগুলোর সঙ্গে সেটাকে টেক্কা দেওয়াতে চাইছেন না তাই এটির বাজেট অনেকটাই বেড়ে গিয়েছে। ফারহান আখতারের যে স্বপ্ন ডন ৩ কে বিশ্বমানের থ্রিলার হিসেবে গড়ে তোলার সেটা রণবীর সিংহের দুর্দান্ত অভিনয় ছাড়া সম্ভব হতো না।'


একই সঙ্গে জানানো হয়েছে যে ডন ৩ এর অ্যাকশন দৃশ্যগুলো যেভাবে বানানো হয়েছে তাতে সেটা যে কোনও স্পাইভার্সের ছবিকে টক্কর দিতে সক্ষম।


উল্লেখ্য, গত বছর শেষের দিকে ফারহান আখতার ডন ৩ এর টিজার আচমকা প্রকাশ্যে এনে সকলকে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিলেন। সেখানেই তিনি জানান এবার শাহরুখকে সরিয়ে ডন হিসেবে ধরা দিচ্ছেন রণবীর। তবে যখন এই খবরটি প্রকাশ্যে আসে দর্শকরা মূলত শাহরুখ ভক্তরা বেজায় চটেছিলেন পরিচালকের উপর। তাঁরা শাহরুখকে পুনরায় ডনের চরিত্রে দেখতে চান। ওঠে বয়কট ধ্বনিও। কিন্তু সেসব উপেক্ষা করেই আসছে ডন, আর নাম ভূমিকায় থাকছেন রণবীর সিংই।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com