অভিনেত্রী হুমাইরা হিমুর মৃত্যু: প্রতিবেদন পিছিয়ে ২৪ মার্চ
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১১
অভিনেত্রী হুমাইরা হিমুর মৃত্যু: প্রতিবেদন পিছিয়ে ২৪ মার্চ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ২৪ মার্চ দিন ধার্য করেছেন আদালত।


১৪ ফেব্রুয়ারি, বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব ইসলাম এই আদেশ দেন। এ দিন আদালতে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু, তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে না পারায় বিচারক নতুন দিন ধার্য করেন।


নথি থেকে জানা গেছে, গত বছরের ২ নভেম্বর রাতে হিমুকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে হিমুর মামা নাহিদ আক্তার উত্তরা পশ্চিম থানায় দণ্ডবিধির ৩০৬ ধারায় একটি মামলা করেন। মামলায় হিমুর প্রেমিক জিয়াউদ্দিন উরফিকে (৩৬) প্রধান আসামি করা হয়।


এজাহারে বলা হয়েছে, জিয়াউদ্দিন হিমুর বয়ফ্রেন্ড। ছয় মাস আগে থেকে তিনি নিয়মিত হিমুর বাসায় যাতায়াত এবং মাঝে মধ্যে রাতযাপন করতেন। ২০১৩ সালের ১ নভেম্বর উরফির মোবাইল নম্বর ও ভিগো আইডি ব্লক করেন হিমু। বিষয়টি নিয়ে তাদের মধ্যে ঝামেলা হয়। এরপর গত ২ নভেম্বর বিকেল ৩টার দিকে জিয়াউদ্দিন হিমুর বাসায় আসেন। তখন বাসায় মেকআপম্যান মিহিরও ছিল। মিহির দরজা খুলে দিয়ে নিজের রুমে চলে যায়। এরপর ৫টার দিকে জিয়াউদ্দিন মিহিরের রুমে গিয়ে চিৎকার করতে করতে বলেন, হিমু আত্মহত্যা করেছেন।


তখন মিহির তাকে জিজ্ঞেস করে, আপনি তো রুমেই ছিলেন। তখন জিয়াউদ্দিন বাথরুমে ছিলেন বলে মিহিরকে জানান। ওই সময় হিমু রুমের সিলিং ফ্যানের হুকের সাথে রশি লাগিয়ে আত্মহত্যা করেছে। মিহির সাথে সাথে হিমুর রুমে ঢুকে তাকে গলায় রশি লাগিয়ে ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায়। রুমে থাকা দুটি কাঁচের গ্লাস ভাঙা অবস্থায় দেখতে পায়।


তখন তারা দুজন তাৎক্ষণিক হিমুকে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। হিমুর মৃত্যুর খবর পেয়ে জিয়াউদ্দিন হিমুর ব্যবহৃত দুটি মোবাইলফোন নিয়ে কৌশলে সেখান থেকে চলে যান।


হিমু আসামির ব্যবহৃত মোবাইল নাম্বার ও বিগো আইডি ব্লক দেয়। ওই বিষয় নিয়ে উভয়ের মধ্যে ঝামেলা হলে রুফি হিমুকে আত্মহত্যার জন্য প্ররোচনা দিয়ে বাথরুমে প্রবেশ করে। হিমু বিকাল ৩টার পর থেকে ৫টা পর্যন্ত যেকোনো সময়ে আত্মহত্যা করেছে বলে মামলায় অভিযোগ করেছেন নাহিদ আক্তার। মামলা দায়েরের পর জিয়াউদ্দিন রুফিকে গ্রেফতার করে পুলিশ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com