জেল থেকে হমকি দিচ্ছে কনম্যান সুকেশ, অভিযোগ জ্যাকলিনের
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৫০
জেল থেকে হমকি দিচ্ছে কনম্যান সুকেশ, অভিযোগ জ্যাকলিনের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে জেলের ভিতর থেকে হেনস্থা ও হুমকির অভিযোগ দায়ের করেছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। দিল্লির পুলিশ কমিশনারের কাছে মামলা দায়ের করেছেন তিনি। স্পেশাল কমিশনার অফ পুলিশ (ক্রাইম ব্রাঞ্চ)-কেও চিঠি পাঠিয়েছেন জ্যাকুলিন। একটি বিশেষ দলকে এই অভিযোগের প্রাথমিক তদন্ত শুরু করতে বলা হয়েছে।


কয়েকদিন আগে পুলিশ প্রধানকে লেখা চিঠিতে জ্যাকুলিন বলেন, আমি দায়িত্বশীল নাগরিক, অজান্তেই এমন একটি মামলায় জড়িয়ে পড়েছি। তবে যার আইনের শাসন ও আমাদের বিচার ব্যবস্থার পবিত্রতার ওপর আমার সুদূরপ্রসারী বিশ্বাস রয়েছে। স্পেশাল সেল কর্তৃক নিবন্ধিত একটি মামলার প্রসিকিউশনের সাক্ষী হিসাবে থাকায় আমাকে চাপ দেয়া হচ্ছে এবং ভয় দেখানো হচ্ছে। জেলে বন্দি সুকেশ প্রকাশ্যে ভয় দেখিয়ে আমাকে হুমকি দিচ্ছেন।


চিঠিতে পুলিশ কমিশনারকে অবিলম্বে এই বিষয়ে হস্তক্ষেপ করার আহ্বান জানিয়েছেন অভিনেত্রী। তিনি অনুরোধ করেছেন মহারাষ্ট্র কন্ট্রোল অফ অর্গানাইজড ক্রাইম অ্যাক্ট (এমসিওসিএ)-এর অধীনে একটি মামলায় রাষ্ট্রপক্ষের সাক্ষী হিসেবে সাক্ষী দেয়ায় তার নিরাপত্তা নিশ্চিত করা উচিত সরকারের এবং সুকেশের নামে আইপিসি-র ধারায় এফআইআর দায়ের করা।


গত বছর ডিসেম্বর মাসে সুকেশকে চিঠি, মেসেজ বা বিবৃতি পাঠানো থেকে বিরত রাখার জন্য দিল্লি আদালতের দ্বারস্থ হয়েছিলেন জ্যাকুলিন। আপাতত জ্যাকুলিনের নামে জারি রয়েছে লুক আউট নোটিস। অর্থাৎ, দেশ ছাড়ার কোনও অনুমতিই তার নেই। তবে কনম্যান সুকেশের সঙ্গে সম্পর্ক বরাবরই অস্বীকার করে আসছেন অভিনেত্রী।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com