সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম কিনলেন সোহানা সাবা
প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২৬
সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম কিনলেন সোহানা সাবা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এবার রাজনীতির মাঠে নামছেন জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা।


মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে ঢাকা বিভাগ থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন সাবা। এদিন সকাল সোয়া দশটার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয়তলা থেকে ফরম সংগ্রহ করেন এই অভিনেত্রী।


বর্তমানে শোবিজের অনেক তারকাই নাম লেখাচ্ছেন রাজনীতিতে। ইতোমধ্যে রাজনীতিতে আসেন চিত্রনায়ক ফেরদৌস, কণ্ঠশিল্পী মমতাজ, গায়িকা ডলি সায়ন্তনী ও চিত্রনায়িকা মাহিয়া মাহিসহ অনেকেই। যদিও চলতি বছরের নির্বাচনে ফেরদৌস ছাড়া সফলতার মুখ দেখেননি বাকি তিনজন।


এসময় গণমাধ্যমে সাবা বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি শুধু আওয়ামী লীগপন্থির পাশাপাশি অনেক বড় দেশপ্রেমিকও ছিলেন। আমরা খুবই ভাগ্যবান যে টানা ১৫ বছর ধরে আওয়ামী লীগ আমাদের সঙ্গে আছে। সেজন্য আমি অবশ্যই চাই আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে।


তিনি আরও বলেন, এর আগে সরাসরি রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম না আমি। তবে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছি। আমার বাবা রাজনীতি করতেন, কিন্তু নিজে কখনও ভাবিনি যে আমিও রাজনীতি করব। সাধারণ মানুষের পাশে থেকেই তাদের জন্য কাজ করব।


আজ সকাল দশটা থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। প্রশাসনিক বিভাগ অনুযায়ী সুনির্দিষ্ট বুথে গিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন প্রত্যাশীরা।


এক্ষেত্রে ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ ও তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরণ করা হচ্ছে। আর কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় সব বিভাগের মনোনয়ন ফরম জমা নেওয়া হচ্ছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com