ক্যান্সারের সাথে লড়ে না ফেরার দেশে পুনম পাণ্ডে
প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৪৯
ক্যান্সারের সাথে লড়ে না ফেরার দেশে পুনম পাণ্ডে
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্যান্সার নিয়ে লড়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। মাত্র ৩২ বছর বয়সে থেমে গেছে পথচলা। প্রথমে খবরটা ভুয়া বা কোনো সিনেমার প্রচারের অংশ ভেবেছিলেন চলচ্চিত্র সমালোচকেরা। পরে পুনম পান্ডের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছে। পোস্টটি তার অনুরাগীসহ সবাইকে রীতিমতো বাকরুদ্ধ করে দিয়েছে। এছাড়া পুনমের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার সহকারী।


শুক্রবার (২ জানুয়ারি) সকালে তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও এক পোস্টের মাধ্যমে এই খবর জানানো হয়েছে।


পোস্টে বলা হয়েছে, ক্যানসারে প্রাণ হারিয়েছেন বিটাউনের এই লাস্যময়ী অভিনেত্রী। তরুণ এই অভিনেত্রীর অকালমৃত্যুতে শোকাহত বলিপাড়া।


পুনমের অ্যাকাউন্টের এই পোস্টে বলা হয়েছে, ‘আজ সকালটা আমাদের জন্য অত্যন্ত বাজে। আপনাদের ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিক্যাল ক্যানসারে হারিয়েছি। তাঁর বিশুদ্ধ ভালোবাসা আর মানবিকতার খবর অনেকেই জানেন। এই বেদনাদায়ক সময় আমরা সবার কাছে সব রকম গোপনীয়তার জন্য অনুরোধ জানাব। আমরা এখন তাঁকে স্মরণ করতে চাই।’


পুনমের অ্যাকাউন্টের এই পোস্টের পর অনেকেই ভেবেছিলেন যে এই অভিনেত্রীর অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। শেষে খবর নিয়ে জানা যায়, সত্যি জরায়ুর ক্যানসার কেড়ে নিয়েছে পুনমের প্রাণ।


২০১৩ সালে ‘নাশা’ দিয়ে বলিউডে পুনমের অভিষেক হয়েছিল। ২০১১ সালে ভারত বিশ্বকাপ ক্রিকেটের শিরোপা জিতলে নিজের কাপড় খোলার কথা বলে ওই সময়ে হইচই ফেলে দিয়েছিলেন পুনম পান্ডে। টেন্ডুলকার-ধোনিরা বিশ্বকাপ জিতলেও নিজের ওই অবস্থান থেকে সরে আসেন পুনম। এরপর নিজের কিছু ভিডিও ইউটিউবে আপলোড করে এবং ‘নাশা’ ছবিতে খোলামেলা অভিনয়ের জন্য আলোচনায় আসেন এই অভিনেত্রী। খোলামেলা পোশাকের কারণে বারবার তাঁকে ঘিরে বিতর্কের ঝড় উঠত। তবে এসব কোনো কিছুকেই পাত্তা দিতেন না তিনি।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com