‘ডানকি’র অপেক্ষায় আমির খান
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২৩, ২২:০৮
‘ডানকি’র অপেক্ষায় আমির খান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডেও নিজের ক্যারিয়ারের ২০ বছর পূর্ণ করেছেন রাজকুমার হিরানি। উপহার দিয়েছেন থ্রি ইডিয়টসসহ আরো অনেক ব্যবসা সফল চলচ্চিত্র। এর মধ্যেই আগামীকাল বৃহস্পতিবার মুক্তি পেতে যাচ্ছে এই নির্মাতার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ডানকি’। যেখানে প্রথমবারের মতো শাহরুখ খানের সঙ্গে কাজ করেছেন তিনি।


সিনেমাটি মুক্তির আগেই রাজকুমার হিরানিকে শুভেচ্ছা জানিয়েছেন আমির খান। ‘ডানকি’ নিয়ে বলিউডের জনপ্রিয় এই তারকার উত্তেজনাও কম কাজ করছে না। এক ভিডিওবার্তায় তেমনটাই জানিয়েছেন আমির।


২০০৩ সালের ১৯ ডিসেম্বর মুক্তি পেয়েছিল রাজকুমার হিরানির প্রথম সিনেমা ‘মুন্নাভাই এমবিবিএস’। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বলিউডে তার দুই দশক পূর্ণ হয়েছে। এই প্রসঙ্গ ধরেই একটি ভিডিও বার্তা দেন আমির খান। তাতে বললেন, “রাজকুমার হিরানি আমার অত্যন্ত পছন্দের নির্মাতা। রাজু, তুমি ইন্ডাস্ট্রিতে ২০ বছর পূর্ণ করেছো, অভিনন্দন তোমাকে। তোমার নতুন একটি ছবি আসছে, ‘ডানকি’ নামে। শাহরুখ ও তুমি একসঙ্গে আসছো, কী জাদু তৈরি করেছো, সেটা দেখার অপেক্ষায় আছি আমরা সবাই। তোমার জন্য অনেক শুভকামনা, সবসময় সফলতা আসুক। সফলতা তোমার পায়ে পড়ে থাকবে, কারণ তুমি মেধার পেছনে ছোটো। অনেক ভালোবাসা নিও।”


‘ডানকি’ পরিচালককে শুভেচ্ছা জানিয়েছেন তার ‘সাঞ্জু’ অভিনেতা রণবীর কাপুরও। ভিডিও বার্তায় ‘অ্যানিমেল’ তারকা বলেন, সিনে ইন্ডাস্ট্রিতে আপনার সঙ্গে কাজ করার সৌভাগ্য হয়েছে। আমি হলফ করে বলতে পারি আপনার মতো আরেকটা ভালো মানুষ হয় না। এতটা বিনয়ী, ভালো, কঠোর পরিশ্রমী।


নিজের ‘ডানকি’ সিনেমার নির্মাতাকে বাহবা দিয়ে শাহরুখের মন্তব্য, আপনার সিনেমা দেখেই এই প্রজন্ম বড় হয়েছে। সে ‘মুন্না ভাই’, ‘পিকে’ হোক কিংবা ‘থ্রি ইডিয়টস’, লিস্ট আরও লম্বা…।


উল্লেখ্য, ‘ডানকি’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, বিক্রম কোচ্চার, অনিল গোভার প্রমুখ। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) এটি মুক্তি পাচ্ছে বিশ্বজুড়ে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com