খুনের রহস্য উন্মোচনে ঢাকার বাইরে বাঁধন
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২৩, ২২:২১
খুনের রহস্য উন্মোচনে ঢাকার বাইরে বাঁধন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নির্মাতা সানী সানোয়ার পেশাগত জীবনে পুলিশের একজন উর্ধ্বতন কর্মকর্তা থাকার সুবাদে বহু খুনের তদন্তের সাথে সম্পৃক্ত ছিলেন। তাদের মধ্যে ২০০৯ সালে ঢাকার আজিমপুরে ঘটে যাওয়া একটি খুনের ঘটনা তাকে বিশেষভাবে নাড়া দেয়। যার জেরে তৈরি করেন সিনেমার চিত্রনাট্য।


নির্মাতা সানী সানোয়ার পরিচালিত ‘এশা মার্ডার: কর্মফল’ সিনেমাটির মাধ্যমে প্রথমবার পুলিশ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাঁধন। একটি রহস্যজনক খুনের আদলে নির্মিত হবে সিনেমাটি। এতে একজন নারী পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে বাঁধনকে। এশা নামে এ ছবিতে অভিনয় করবেন পূজা ক্রুজ নামে একজন তরুণ মুখ।


প্রযোজনা সূত্রেই জানা গেছে, আগামী ৪ ডিসেম্বর থেকে ঢাকার বাইরে শুরু হতে যাচ্ছে ‘এশা মার্ডার: কর্মফল’ সিনেমার শুটিং।


সিনেমাটি প্রসঙ্গে বাঁধন বলেন, সিনেমার নাম পড়েই বোঝা যায় এটি একটি খুনের গল্প। তবে এর পরতে পরতে রয়েছে রহস্য। গল্প নিয়ে এর বেশি কিছু বলব না। ছবিটির জন্য নিজেকে প্রস্তুত করে এবার শুটিংয়ে নামছি, যাতে নিজের বেস্টটা দিতে পারি। তবে আগে শুটিং শেষ করি এর পর মুক্তির আগে বাকি সব অনুভূতি জানাব।


সিনেমাটি নিয়ে লেখক ও পরিচালক সানী সানোয়ার বলেন, ২০০৯ সালে ঘটে যাওয়া এই কেসের তদন্তে আমি নিজে যুক্ত ছিলাম। সেটা নিয়ে সিনেমা বানানোর স্বপ্ন দেখেছিলাম ‘ঢাকা অ্যাটাক’ মুক্তির পরপরই। সেই ২০১৮ সাল থেকে লিখতে লিখতে ২০২৩ সালের শেষে এসে শুটিং শুরু করতে যাচ্ছি।


এতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, রওনক রিপন, ফারুক আহমেদ, শরীফ সিরাজ, নিবিড় আদনান নাহিদ, সৈয়দ এজাজ আহমেদ, মাজনুন মিজান, কাজী আনিসুল হক বরুন, সুষমা সরকার, দীপু ঈমামসহ অনেকেই।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com