নেগেটিভ প্রশ্নে কার ক্ষতি? জানালেন তিশা
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩, ১২:৫০
নেগেটিভ প্রশ্নে কার ক্ষতি? জানালেন তিশা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্যারিয়ার শুরুর পরে বিভিন্ন সময় শুনতে হয়েছে কবে বিয়ে করছেন। পরবর্তী সময়ে বিয়ের পর নানা রকম প্রশ্নের সম্মুখীন হতেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এর মধ্যে একটি ছিল, ‘বিয়ে তো হলো, বাচ্চা নিচ্ছেন কবে’!


সম্প্রতি এই ঘটনা নিয়েই তিশা মুখ খুলেছেন কিশোর আলোর কার্নিভ্যালে। এই আয়োজনে শিক্ষার্থীদের পড়াশোনা, ক্যারিয়ার, ভবিষ্যৎ পরিকল্পনাসহ নানা বিষয়ে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন তিশা।


এই সময় তিশা বলেন, ‘নেগেটিভ মন্তব্যগুলো না পড়লেই পারো। এতে কিছুই যায় আসে না। মানুষ অনেক কথাই বলবে। সেগুলোতেও কিছুই যায় আসে না। সেগুলো না পড়া বা জীবনে না নেওয়ার ভালো। এগুলো চোখে না নেওয়াই ভালো।’


এই সময় তিশা নিজের প্রসঙ্গ টেনে উদাহরণ দিয়ে বলেন, ‘আমি আজ খোলাখুলি বলি, বিয়ের পরে অনেক বছর একটা প্রশ্নের সম্মুখীন হতে হতো। বাচ্চা কবে নেবেন? আমি বিয়ের ১১ বছর পরে বাচ্চা নিয়েছি। আমার প্রশ্নটা এখানে, আমার বাচ্চা যখন হবে, তখন কি আপনারা মানুষ করে দেবেন? আমার বাচ্চাকে আমারই মানুষ করতে হবে। যারা নেগেটিভ প্রশ্ন করেন, তাদের প্রশ্নগুলো তো তোমার জীবন বদলে দেবে না। তাদের প্রশ্ন নিয়ে তোমরা যদি ফ্রাসট্রেটেড হয়ে যাও, সেটায় তোমার নাকি তার; কার ক্ষতি?’ সময় দর্শকসারিতে থাকা শিক্ষার্থীরা জানান, ‘তাদের ক্ষতি।’


এক সপ্তাহ আগে বুসান চলচ্চিত্র উৎসব থেকে ফিরেছেন মোস্তফা সরয়ার ফারুকী ও তিশা দম্পতি। উৎসবে কিম জিসোক শাখায় প্রতিযোগিতা করে ফারুকী পরিচালিত ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ বা ‘অটোবায়োগ্রাফি’ সিনেমাটি। এশিয়ার মর্যাদাপূর্ণ বুসান চলচ্চিত্র উৎসবের ২৮তম আসরে সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়। চরকি অরিজিনাল সিনেমাটি শিগগিরই দেশে মুক্তি পাবে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com