নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন শরিফুল রাজ
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৪৯
নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন শরিফুল রাজ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘পরাণ’, ‘হাওয়া’ ও ‘দামাল’ সিনেমার তুমুল সাফল্যের পর আবার নতুন সিনেমার জন্য চুক্তিসই করলেন প্রজন্মের আলোচিত অভিনেতা শ্রীফুল রাজ। জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এ প্রজন্মের আলোচিত অভিনেতা শরিফুল রাজ। তার সিনেমার নাম ‘ওমর’। এতে নাম ভূমিকায় দেখা যাবে শরিফুল রাজকে।


এ প্রসঙ্গে পরিচালক রাজ তার ফেসবুকে লিখেছেন, ‘ওমর’ সিনেমার নাম ভূমিকায় যাকে নির্বাচন করেছি তার সাথে আমার নামের মিল আছে। আমি রাজ, সে-ও রাজ। শরিফুল রাজ। ‘ওমর’ সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন রাজ।


মোস্তফা কামাল রাজ আরও লেখেন, আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাকে পেয়ে আমি খুশি। সেই সঙ্গে অনেক আশাবাদী। রাজের অভিনয় নৈপুণ্য নিয়ে আলাদাভাবে বলার কিছু নেই।


সিনেমাটিতে চিত্রগ্রাহক হিসেবে থাকবেন রাজু রাজ। সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মত একসঙ্গে সিনেমায় কাজ করছেন ঢাকার শোবিজের তিন রাজ।


মোস্তফা কামাল রাজের এ নতুন সিনেমায় এরই মধ্যে এ সময়ের তিন খ্যাতিমান তারকাকা চুক্তিবদ্ধ হয়েছেন। তারা হলেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদ্দিন খান। সম্প্রতি পোস্টার প্রকাশের মাধ্যমে সিনেমাটির ঘোষণা দেন রাজ।


সিনেমার চিত্রনাট্য রচনা করছেন সিদ্দিক আহমেদ। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নাভেদ পারভেজ ও স্যাভি। খোরশেদ আলমের প্রযোজনায় সিনেমাটি নির্মিত হচ্ছে মাস্টার কমিউনিকেশনসের ব্যানারে। এর আগে প্রজাপতি’, ‘তারকাঁটা’, ‘সম্রাট’ ও ‘যদি একদিন’ সিনেমা নির্মান করে আলোচিত হয়েছেন তিনি।


বিবার্তা/পুলক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com