না ফেরার দেশে ব্রিটিশ গায়িকা ফেই ফ্যান্টারো
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩৫
না ফেরার দেশে ব্রিটিশ গায়িকা ফেই ফ্যান্টারো
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাত্র ২১ বছর বয়সে ক্যানসার, ব্রেন টিউমারসহ একাধিক ব্যাধির সঙ্গে লড়ে না ফেরার দেশে চলে গেলেন উদীয়মান ব্রিটিশ গায়িকা ফেই ফ্যান্টারো।


দ্য হলিউড রিপোর্টারের এক প্রতিবেদনে জানানো হয় শনিবার (২ সেপ্টেম্বর) তার মা প্যাম ফ্যান্টারো জানিয়েছেন নিজ বাড়িতেই তিনি মারা যান।


প্রথমে মাত্র ৮ বছর বয়সে, পরে ১৩ বছর বয়সে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ফেই ফ্যান্টারো। তবে দু’বারই সুস্থ হয়ে ওঠেন। পরে ২০২২ সালের সেপ্টেম্বরে বিরল গ্লিউমা ব্রেন টিউমার ধরা পড়ে।


ওই বছরই ডেভ স্টুয়ার্টের প্রযোজনায় প্রথম গান মুক্তি পেয়েছিল তার। সেই গান মুক্তির পরপরই ফায়ে জানতে পারেন তার ব্রেন টিউমার হয়েছে।


প্রযোজক ডেভ স্টুয়ার্টের বে স্ট্রিটস রেকর্ডসের মাধ্যমে চলতি বছর ফেব্রুয়ারিতে তার সাতটি গান প্রকাশ পেয়েছিল। বাহামাতে গানের রেকর্ড করা হয়েছিল।


ডেভ স্টুয়ার্ট একটি বিবৃতিতে বলেছেন, ‘গত বছর গ্রীষ্মে ফেইয়ের সঙ্গে তার প্রথম অ্যালবাম তৈরি করেছি, সুন্দর সৃজনশীল সময় কাটিয়েছি। তারপরই ফেইয়ে জানতে পারেন ব্রেন টিউমারে আক্রান্ত হওয়ার খবর, তখন আমি কতটা বিধ্বস্ত হয়ে পড়ি যে ভাষায় প্রকাশ করতে পারব না।’


ডেভ আরও বলেন, ‘ফায়ে তার চারপাশের মানুষকে হাসি মজায় ভরি রাখতে পারতেন। প্রকৃত অর্থেই তিনি একজন শিল্পী, তার সঙ্গে কাটানো মুহূর্তগুলো কখনওই ভুলব না। আমি ভাগ্যবান যে ফায়ে এবং তার মা প্যামের সঙ্গে আমার আলাপ হয়েছিল। প্যাম ফায়েকে বাঁচিয়ে রাখার সমস্তরকম চেষ্টা চালিয়ে ছিলেন। খারাপ লাগছে যে এত কম সময়ের জন্য ফায়ের প্রতিভার আঁচ পেল গোটা দুনিয়া।’


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com