'এসব দেখে কষ্ট পাচ্ছি', কেন এমন বলছেন রাজ?
প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩, ১২:৩১
'এসব দেখে কষ্ট পাচ্ছি', কেন এমন বলছেন রাজ?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত কয়েকদিন ধরে ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে আলোচনায় চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ দম্পতি। দাম্পত্য কলহ নিয়ে গত কয়েক মাস ধরেই বারবার শিরোনামে জায়গা করে নিচ্ছেন তারা। আর তাদের সম্পর্ক ভাঙা-গড়ার বিষয় নিয়েই সবার কৌতূহল।


সংসারের অশান্তি, বিচ্ছেদের গুঞ্জন, হঠাৎ করে এক হওয়া—সব মিলিয়ে আলোচনায় এ তারকা দম্পতি। গত তিন মাস ধরে আলাদা থাকছেন তারা। এরই মাঝে একমাত্র ছেলে রাজ্যর জন্মবার্ষিকীও কেটে গেছে। মা পরীমণি বেশ জাঁকজমকভাবে জন্মবার্ষিকী পালন করলেও আয়োজনে অনুপস্থিত ছিলেন রাজ।


তবে গত ১৭ আগস্ট সোশ্যাল মিডিয়ায় ছেলে রাজ্যর সঙ্গে একসঙ্গে দেখা যায় রাজ ও পরীমণিকে। তাদের একে অপরকে জড়িয়ে ধরে রাখার ছবিও ছড়িয়ে পড়ে সোশ্যালে। সেসব দেখে ধারণা করা হয়, মান-অভিমান ভুলে ফের এক হয়েছেন এই দম্পতি।


এরপরই খবর আসে ভিন্ন। স্ত্রী পরীমণির বাসা থেকে নাকি বের হয়ে যায় রাজ। পরীমণিও অসুস্থ হয়ে পড়ে। আবার দুর্ঘটনার শিকার হয় অভিনেতা। রাজের মাথায় চারটি সেলাই করতে হয়। আর এ নিয়েই ফের নানা গুঞ্জন ছড়ায় বিভিন্ন মাধ্যমে। তবে সুস্থ হওয়ার পর বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন অভিনেতা রাজ। তিনি বলেন, ঠিকঠাক আছি আমরা। কোনো সমস্যা নেই আমাদের মধ্যে। ওর জ্বর হয়েছিল। তবে আপাতত সুস্থ আছে। আমাদের দু’জনকে নিয়ে মানুষের বাজনাটা একটু বেশি। মানুষ সুযোগ পেলেই বাজায়।


রাজের ভাষ্য—ফেসবুক বা কিছু অনলাইন পোর্টালে যেসব তথ্য ছড়ানো হয়েছে তা সঠিক নয়। গাড়ি দুর্ঘটনায় কিছুটা আহত হয়েছিলাম। এ জন্য সামান্য চিকিৎসা নিতে হয়েছিল। ওই দিনই ঠিক হয়েছি। আর কয়েকদিন ধরে পরবর্তী সিনেমার প্রস্তুতি নিয়ে ব্যস্ত। বাইরে খুব একটা মনোযোগ দিচ্ছি না।


এ অভিনেতা বলেন, আমার সঙ্গে যা হয়নি তাই ছড়ানো হয়েছে। এটা দুঃখজনক, এসব দেখে কষ্ট পাচ্ছি। পরী ও রাজ্যকে নিয়ে আমার ঘর। স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা হতেই পারে এবং আমাদের মধ্যে কিছু হলে যখনই তা ঠিক করতে যাই, তখনই চারপাশ থেকে একটা না একটা সমস্যা বা ইস্যু তৈরি হয়। যা নিয়ে খুবই বিরক্ত আমি। সবকিছুর সমাধান দরকার।


চারপাশের কিছু মানুষ তাদের নিয়ে সব বিভ্রান্তি ছড়িয়েছেন, ছড়াচ্ছেন। তারা ভালো চান না এবং ভালো থাকতে দেবেন না বলে মনে করছেন রাজ। তবে তাদের ব্যাপারে কথা বলতে চান না। তারা এসব করে যদি ভালো থাকে, থাকুক। সময় আসলে সেসব মানুষ সম্পর্কে কথা বলবেন। আপাতত নিজেকে গুছিয়ে নিতে চান এবং পরে সব বলবেন বলেও জানান এ নায়ক।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com