২০ বছর পর আবার পর্দায় ‘টিপ টিপ বরসা পানি’ জুটি
প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩, ১২:২২
২০ বছর পর আবার পর্দায় ‘টিপ টিপ বরসা পানি’ জুটি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কিছুদিন আগে একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। তবে এবার পুরস্কার অনুষ্ঠান নয়, একটি সিনেমায় একসঙ্গে দেখা যাবে একসময়ের হিট জুটি অক্ষয় কুমার ও রাভিনা ট্যান্ডনকে। হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, ‘ওয়েলকাম ৩’ সিনেমায় দেখা যাবে তাঁদের।


একসময় হিন্দি জুটি বেঁধে ‘মহড়া’সহ অনেক জনপ্রিয় সিনেমায় জুটি বেঁধেছেন অক্ষয় কুমার ও রাভিনা ট্যান্ডন। তাঁদের সর্বশেষ দেখা যায় ‘পুলিশ ফোর্স: অ্যান ইনসাইডার স্টোরি’ সিনেমায়। এবার হিট ফ্র্যাঞ্চাইজি ‘ওয়েলকাম’-এর তৃতীয় কিস্তিতে দেখা যাবে তাঁদের। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও ছবিটির সঙ্গে যুক্ত একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে খবরটি নিশ্চিত করেছে।


তবে সিনেমায় তাঁদের কোন ভূমিকায় দেখা যাবে, জানা যায়নি। সূত্রটি জানিয়েছে, ‘ওয়েলকাম ৩’-এ অক্ষয় ও রাভিনাকে দেখে চমকে যাবেন দর্শকেরা।


জানা গেছে, ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির নাম হবে ‘ওয়েলকাম টু জঙ্গল’। ছবিটি হবে অ্যাডভেঞ্চার কমেডি ঘরানার। এর মধ্যেই সিনেমাটির প্রাক্‌–প্রস্তুতির কাজ শুরু হয়ে গেছে।


নব্বইয়ের দশকের এই হিট জুটি ‘মহড়া’ ছাড়াও একসঙ্গে ‘বারুদ’, ‘কিমাত’, ‘দাবা’ ইত্যাদি সিনেমা করেছেন। ‘মহড়া’ সিনেমায় তাঁদের গান ‘টিপ টিপ বরসা পানি’ ভক্তদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পায়।


অক্ষয় এখনো নিয়মিত কাজ করলেও রাভিনা অনেকটা অনিয়মিত। কয়েক বছর ধরে কয়েকটি ওয়েব সিরিজ ও সিনেমায় দেখা গেছে তাঁকে। এর মধ্যে উল্লেখযোগ্য ‘আরণ্যক’, ‘কেজিএফ ২’ ইত্যাদি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com