গাড়ি উপহার পেলেন পরিচালক হিমেল আশরাফ
প্রকাশ : ২২ আগস্ট ২০২৩, ১৭:৫৫
গাড়ি উপহার পেলেন পরিচালক হিমেল আশরাফ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই সিনেমা ইন্ডাস্ট্রিতে রেকর্ড পরিমাণ ব্যবসা করে ইতিহাস গড়ল এবার ঈদে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ সিনেমা। দেশ ও দেশের বাইরে এখনও দাপিয়ে ব্যবসা করছে চলচ্চিত্রটি। সিনেমাটি ব্লকবাস্টার হওয়ায় প্রযোজকের কাছ থেকে দামি গাড়ি উপহার পেলেন নির্মাতা হিমেল আশরাফ। ফেসবুকে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিজেই জানিয়েছেন নির্মাতা।


প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ছবিটি মুক্তির পর এ পর্যন্ত প্রায় ৩৭ কোটি টাকা উপার্জন করেছে। ফলে সিনেমার এই দারুণ সাফল্যে ‘প্রিয়তমা’র পরিচালক হিমেল আশরাফকে একটি গাড়ি উপহার দিয়েছেন প্রযোজক আরশাদ আদনান।


এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন হিমেল নিজেই। গাড়ি উপহার পেয়ে শো-রুমের একটি ছবি পোস্ট করে এই নির্মাতা লিখেছেন, ‘ধন্যবাদ আরশাদ আদনান ভাইয়া। প্রিয়তমার সাফল্যের জন্য এই ব্র্যান্ড নিউ গাড়িটি উপহারের জন্য।’



হিমেলের সেই পোস্টে ভক্ত-অনুরাগীরাও নির্মাতা ও প্রয়োজকের এমন ভালো সম্পর্কের বেশ প্রশংসা করেছেন। তাদের কাছ থেকে আগামীতে আরও ভালো কিছু ছবির প্রত্যাশা করেছেন।


এদিকে বাংলাদেশের বাইরে এখনও বিশ্বের বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে চলছে ‘প্রিয়তমা’। সিনেমাটি যুক্তরাষ্ট্র, কানাডা, ফ্রান্স, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইতালিসহ বিশ্বের বিভিন্ন দেশে ভালো ব্যবসা করেছে।


গত ৫ আগস্ট থেকে অস্ট্রেলিয়ার ৬টি স্টেটে চলছে ‘প্রিয়তমা’। এরপর ১৮ আগস্ট থেকে ইংল্যান্ড, আয়ারল্যান্ডের ১৩টি স্ক্রিনে চলছে শাকিব খানের সিনেমা। সব মিলিয়েই দারুণ ব্যবসা সফল ছবিতে পরিণত হয়েছে এটি।


এ সিনেমায় শাকিব খান, ইধিকা পাল ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও আছেন কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, কাজী উজ্জ্বল, এলিনা শাম্মী, ডনসহ অনেকে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com