হাসপাতালে ভর্তির কারণ জানালেন শরীফুল রাজ
প্রকাশ : ২২ আগস্ট ২০২৩, ০১:০৩
হাসপাতালে ভর্তির কারণ জানালেন শরীফুল রাজ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কয়েক দিন আগেই মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হন ঢাকাই সিনেমার অভিনেতা শরিফুল রাজ। সে সময় হাসপাতালের বিছানায় শুয়ে থাকার একটি ছবি প্রকাশ্যে আসে এই অভিনেতার।


জানা যায়, রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন রাজ। সেখানে তার মাথায় চারটি সেলাই করতে হয়েছে। তবে কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে সে তথ্য তখন জানা যায়নি।


এ বিষয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে পরীমণি-রাজের মধ্যে ঝগড়া হয়েছে, সেখান থেকেই মাথায় আঘাত পেয়েছেন রাজ। তবে এ বিষয়ে এই তারকা দম্পতির কেউই মুখ খুলতে চাননি।


বিষয়টি নিয়ে যখন নানা জল্পনার ডালপালা মেলছে তখন গণমাধ্যমের কাছে সেদিনের ঘটনার বিস্তারিত জানিয়েছেন শরিফুল রাজ। তিনি জানান, গাড়ি দুর্ঘটনার কারণে মাথায় আঘাত পেয়েছেন তিনি। পরীমণির সঙ্গে কোনো ঝামেলা হয়নি।


তিনি বলেন, ঘটনার দিন তেজগাঁও এলাকা দিয়ে আমি গাড়িতে যাচ্ছিলাম। তখনই দুর্ঘটনা ঘটে। সামনে দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে লেগে যায় আমার গাড়ি। এ সময় গাড়ির গ্লাস এসে মাথায় লাগে। এতেই জখমের সৃষ্টি হয়।


পরীর সঙ্গে কোনো ঝামেলা বা কিছু হয়নি জানিয়ে এই অভিনেতা বলেন, ‘আমাদের মধ্যে কোনো দাম্পত্য কলহ থেকে আঘাতপ্রাপ্তির ঘটনা ঘটেনি। কিছু অতিউৎসাহী মানুষ এসব গল্প ছড়াচ্ছে।


এর আগে বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত থেকেই জ্বরে ভুগছেন পরীমণি। শুক্রবার সন্ধ্যায় জ্বর নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।


তার আগে ফেসবুকে ছড়িয়ে পড়া বেশ কিছু স্থিরচিত্র দেখে সবাই ভেবেছিলেন, নিজেদের মধ্যকার মান-অভিমান ভুলে প্রায় তিন মাস পর এক ছাদের নিচে ফিরছেন পরীমণি ও রাজ। তবে এক দিনের ব্যবধানেই আবার বদলে গেল হিসাব।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com