ঘুরতে গিয়ে ক্ষমতার প্রভাব খাটিয়ে তোপের মুখে মাহি
প্রকাশ : ২১ আগস্ট ২০২৩, ১৯:৫৭
ঘুরতে গিয়ে ক্ষমতার প্রভাব খাটিয়ে তোপের মুখে মাহি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘুরতে গিয়ে ক্ষমতার প্রভাব খাটিয়ে স্বার্থ হাসিলের কারণে তোপের মুখে পড়েছেন মাহিয়া মাহি। কিছুদিন আগে টাঙ্গুয়ার হাওরে ঘুরতে যান এই চিত্রনায়িকা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন। যেখানে মাহি নিজেই দাবি করেছেন, সুনামগঞ্জের সাবেক ছাত্রনেতা কেন্দ্রীয় যুবনেতা ফজলে রাব্বী স্মরণের প্রভাব খাটিয়ে অন্যজনের বুকিং ক্যানসেল করে বোট বুকিং করেছেন তিনি। আর তাতেই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন নায়িকা।


গেল ১৭ আগস্ট ছেলে ও স্বামী ক্ষমতাসীন দলের নেতা রাকিব সরকারসহ ২২ জন মিলে টাঙ্গুয়ার হাওরে ঘুরতে যান মাহি।


জানা যায়, হাওরে ঘোরার জন্য কোনো বোট বা নৌকা খালি ছিল না। কিন্তু নাছোড়বান্দা মাহির আবদারে তার স্বামী সুনামগঞ্জের সাবেক ছাত্রনেতা ও কেন্দ্রীয় যুবনেতা ফজলে রাব্বী স্মরণকে জানালে তিনি বোটের ব্যবস্থা করেন। যেটি কি না অন্যদের বুকিং করা ছিল। সাবেক ছাত্রনেতার প্রভাবে অন্যের বুকিং ক্যানসেল করে মাহিদের জন্য সরবরাহ করা হয় নৌকাটি।


ইনস্টাগ্রাম-ফেসবুকে মাহি লিখেছেন, কোনোরকম পূর্ব প্রস্তুতি ছাড়াই আমরা হঠাৎ টাঙ্গুয়ার হাওর ভ্রমণের সিদ্ধান্ত নিই। কিন্তু হুট করে চাইলেই সেখানে বোট পাওয়া যায় না। ২০ তারিখের আগে কোনো বোট ফ্রি নেই। আমিও নাছোড়বান্দা, জামাইকে বলছি ১৭ তারিখে আমাকে নিয়ে যেতেই হবে। জামাই দিশা না পেয়ে ফোন করলেন সুনামগঞ্জের সাবেক ছাত্রনেতা ও কেন্দ্রীয় যুবনেতা ফজলে রাব্বী স্মরণ ভাইকে। তিনি অন্যজনের বুকিং ক্যানসেল করিয়ে ১৭ তারিখে আমাদের জন্য বোট রেডি করে দিলেন। বুঝতে পারলাম সুনামগঞ্জে তার বিশাল প্রভাব। ধন্যবাদ ফজলে রাব্বী স্মরণ ভাই। আপনি ছাড়া এই ট্রিপ ক্যানসেল হয়ে যেত।


অন্যের বুকিং ক্যানসেল করে বোট নিয়ে ঘুরতে যাওয়ায় নেটিজেনরা ভালোভোবে নেননি। মন্তব্যের ঘরে নানা নেতিবাচক কথায় ভরে গেছে।


আবদুল্লাহ আল রায়হান নামের একজন লিখেছেন, কী অদ্ভুত, ক্ষমতা দেখিয়ে অন্য জনের ট্রিপ ক্যানসেল করে দিলেন!


তারেক পারভেজ নামে একজন লিখেছেন, অন্যের অধিকার খর্ব করলেন আবার তা নির্লজ্জের মতো পোস্ট দিলেন। থু মারি আপনার ক্ষমতাকে।


সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুসতাক আহমেদ পীর লিখেছেন, ক্ষমতা দেখাতে গিয়ে আমাদের দল এবং সংগঠনকে প্রশ্নবিদ্ধ করার কোনো মানে হয় না। আপনাদের মতো মানুষের কারণে আমাদের দল এবং সংগঠন কলঙ্কিত হয়।


মাহির এমন কাণ্ডে অনেকেই সমালোচনায় মেতেছেন নেট দুনিয়ায়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com