গুরুতর জখম নিয়ে হাসপাতালে ভর্তি রাজ
প্রকাশ : ১৯ আগস্ট ২০২৩, ০৯:৫২
গুরুতর জখম নিয়ে হাসপাতালে ভর্তি রাজ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢালিউডের পরীমণি ও শরিফুল রাজ, আলোচিত তারকা দম্পতি। তাদের ব্যক্তিগত জীবনের সমস্যা যেন কিছুতেই সমাপ্তি ঘটছে না। তারকা এ দম্পতিকে নিয়ে সকালে এক ধরনের খবর চাউর হলেও দিনের ব্যবধানে তা আবার বদলে যাচ্ছে।


সব মান-অভিমান ভুলে দীর্ঘ প্রায় তিন মাস পর আবারও পরীর বসুন্ধরার বাসায় ফিরেছেন রাজ। জানিয়েছিলেন, ভালো আছেন, ঠিকঠাক আছেন তারা। ছেলেকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন।


একদিন আগে, বুধবার (১৬ আগস্ট) রাতে গান বাংলার অফিসে একসঙ্গে ছেলে রাজ্যর প্রথম জন্মবার্ষিকীর কেক কাটেন রাজ-পরী। এ সময় তাদের সঙ্গে ছিলেন গান বাংলার দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। এসব মুহূর্তের বেশ কিছু ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছিল।


হাস্যজ্জল এসব ছবিতে রাতেই জানা গিয়েছিল, মনোমালিন্য ভুলে ফের এক হয়েছেন ঢাকাই সিনেমার এ তারকা দম্পতি। কিন্তু এর একদিন পার হতে না হতেই ভিন্ন দিকে মোড় নেয় পুরো ঘটনা।


একাধিক সূত্রে জানা যায়, পরীমণি জ্বরে ভুগছেন। ঠিকমতো কথাও বলতে পারছেন না। আর অন্যদিকে মাথা ফেটে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন রাজ।


এসব ঘটনার পরিপ্রেক্ষিতে দেখা যায়, গত কয়েকদিনে রাজ-পরীমণি গণমাধ্যমে যা বলেছেন, সেটার সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই।


প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেছিলেন তারা। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com