শিশুতোষ চলচ্চিত্র ‘মাইক’ দেখতে প্রেক্ষাগৃহে দর্শকরা
প্রকাশ : ১১ আগস্ট ২০২৩, ১৫:৫৮
শিশুতোষ চলচ্চিত্র ‘মাইক’ দেখতে প্রেক্ষাগৃহে দর্শকরা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণকে উপজীব্য করে নির্মিত প্রথম শিশুতোষ চলচ্চিত্র ‘মাইক’ সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। শিশুতোষ চলচ্চিত্রটি মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত এফ এম শাহীন ও হাসান জাফরুল বিপুল পরিচালিত ভিন্ন ধারার সিনেমা মাইক দর্শকরা দারুণভাবে গ্রহণ করছে। মুক্তিযুদ্ধভিত্তিক শিশুতোষ চলচ্চিত্র ‘মাইক’ দেখতে ভিড় করছেন দর্শকরা।


সরকারি অনুদানে নির্মিত মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্রটির পোস্টার, ট্রেলার, টিজার ও গান এরই মধ্যে সারা ফেলেছিল। একদল শিশু-কিশোরদের দুর্দান্ত অভিনয় দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। মুক্তির প্রথম দিনে সারাদেশে সিনেমা হলে দর্শকদের ভিড় দেখা যায় এবং সব শ্রেণির দর্শকদের আকৃষ্ট করেছে সিনেমাটি।


লেখক, কলামিস্ট ও সংগঠক এফ এম শাহীনের প্রযোজনায় চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন এফ এম শাহীন ও হাসান জাফরুল বিপুল। গত ২৯ মে চলচ্চিত্রটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছিল। ‘মাইক’ চলচ্চিত্রটি দেখে সেন্সরবোর্ডের সদস্যরা ভূয়সী প্রশংসা করেছেন। ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে কেন্দ্র করে এ ধরনের সিনেমা নির্মাণকে তারা সাধুবাদ জানিয়েছেন। গত ২৮ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) অডিটোরিয়ামে চলচ্চিত্রটির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।


মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা ‘মাইক’ দেখার জন্য দর্শকরা সিনেমা হলে ভিড় করছে। শিশুতোষ চলচ্চিত্র ‘মাইক’ সিনেমা দেখার জন্য ভিড় বাড়তে থাকুক সিনেমা হলে এমন প্রত্যাশা সবার।


‘মাইক’ সিনেমায় অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন অভিনেতা নাদের চৌধুরী, ঝুনা চৌধুরী, জয়িতা মহলানবিশ, সংগীতা চৌধুরী, রহিম সুমন, ইকবাল হোসাইন, শিশুশিল্পী সানজিদ রহমান খান, আলী আবদুল্লাহ দাইয়ান ভূঁইয়া, খোন্দকার মেঘদূত জলিল, মীর্জা ত্বাবীব ওয়াসিত প্রমুখ।


বিবার্তা/রিয়াদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com