পরিণীতি গাইলেন লতা মঙ্গেশকরের কালজয়ী গান
প্রকাশ : ১০ আগস্ট ২০২৩, ০০:২৩
পরিণীতি গাইলেন লতা মঙ্গেশকরের কালজয়ী গান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের জনপ্রিয় তারকা পরিণীতি চোপড়া। ইতোমধ্যে অভিনয়গুণে দর্শকপ্রিয় হয়ে উঠেছেন এই তারকা। তবে শুধু অভিনয়ে নয়, গানেও পারদর্শী পরিণীতি। আবারও গানে মুগ্ধতা ছড়ালেন এই নায়িকা। গান গেয়ে রীতিমতো প্রশংসায় ভাসছেন তিনি।


এবার পরিণীতি গাইলেন লতা মঙ্গেশকরের গাওয়া কালজয়ী গান ‘রাহে না রাহে হাম’। এটি ১৯৯৬ সালের ‘মমতা’ সিনেমায় ব্যবহৃত হয়েছিল।


সামাজিক যোগাযোগমাধ্যমে সেই গানটিকে নিজের মতো করে গেয়ে আপলোড করেছেন পরিণীতি। ক্যাপশনে নায়িকা লিখেছেন- কিছু গান শুধুই সুর নয়, সেগুলো অনুভূতি।


ইনস্টাগ্রামে আপলোডের পর মাত্র দুই ঘণ্টায় পরিণীতির গাওয়া ভিডিওর নিচে ১ লাখ ৬৩ হাজারের বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। শুধু তাই নয়, হাজারও মন্তব্য তার গায়কীর ভূয়সী প্রশংসা করেছেন পরিণীতির ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।


কেউ বলেছেন, কী সুন্দর কণ্ঠ। আপনাকে মন দিয়ে ফেলেছি। আবার অনেকে প্রতি সপ্তাহে এ রকম একটি করে গানের ভিডিও চেয়ে আবদারও করেছেন।


এর আগে ‘মানা কে হাম ইয়ার নেহি’ গানটি গেয়ে শ্রোতা-দর্শকদের মন কেড়েছিলেন পরিণীতি। ২০১৭ সালে ‘মেরি পেয়ারি বিন্দু’ সিনেমায় গানটি গেয়েছিলেন তিনি। ইউটিউবে গানটির ভিউ ১১৯ মিলিয়ন। এরপর তার কণ্ঠে দারুণ শ্রোতাপ্রিয়তা পায় ‘কেসারি’ সিনেমার ‘তেরি মিট্টি’ গানটি। এটির ভিউ ছাড়িয়েছে ১৩২ মিলিয়ন।


সিনেমায় পরিণীতিকে সর্বশেষ দেখা গেছে সুরজ বরজাতিয়া নির্মিত সিনেমা ‘উঁচাই’-তে। যেখানে তিনি কাজ করেছেন অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমান ইরানির মতো বরেণ্য অভিনেতাদের সঙ্গে। সিনেমাটি প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও সফল হয়েছে।


বর্তমানে পরিণীতির হাতে রয়েছে ইমতিয়াজ আলির ‘চামকিলা’, টিনু সুরেশ দেসাইয়ের নির্মাণে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান রেসকিউ’ ইত্যাদি সিনেমার কাজ।


সূত্র : হিন্দুস্তান টাইমস


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com