ভক্তের হৃদয়ে আগুন ধরিয়ে প্রেমপত্র পাচ্ছেন রণবীর সিং
প্রকাশ : ০৯ আগস্ট ২০২৩, ১৩:৩৯
ভক্তের হৃদয়ে আগুন ধরিয়ে প্রেমপত্র পাচ্ছেন রণবীর সিং
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমা মুক্তির পর থেকে একাধিক বিষয় নিয়ে চর্চা চলছে। বিশেষ করে রণবীর সিংয়ের নাচ! ‘দেবদাস’ সিনেমার দোলা রে গানটিতে তিনি নেচে একেবারে যেন আগুন ধরিয়েছেন লাখো ভক্ত হৃদয়ে। এছাড়া এতে রকি রান্ধাওয়ারকে এতটাই পছন্দ করেছেন যে রণবীর সিং নাকি অনেক লাভ লেটার পেয়েই চলেছেন।


হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, রকি অউর রানি কি প্রেম কাহানি’ কে কেন্দ্র করে রণবীর সিং সোশ্যাল মিডিয়ায় একটি আস্ক মি এনিথিং সেশনের আয়োজন করেন। সেখানে অভিনেতা জানান সিনেমাটি মুক্তি পাওয়ার পর থেকে একটার পর একটা লাভ লেটার পেয়েই চলেছেন।


রণবীরকে ইনস্টাগ্রামের এই সেশনে এক ব্যক্তি জিজ্ঞেস করেন, রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমাটি মুক্তি পাওয়ার পর সেরা কোন কমপ্লিমেন্ট পেয়েছেন? আর কার থেকে?' এর উত্তরে অভিনেতা লেখেন, 'প্রচুর! সকলেই রকিকে ভালোবাসায় ভরিয়ে তুলেছেন। আমি সত্যিই অভিভূত এত ভালোবাসা পেয়ে। বড় বড় প্রেম পত্র পাচ্ছি।


সেটার বিষয়ে আরেক ব্যক্তি লেখেন, কতদিন লেগেছে আপনার এই নাচ শিখতে? উত্তরে অভিনেতা বলেন, প্রায় এক মাস। এই নাচের কে গ্রেস, যে সৌন্দর্য সেটাই ধাতস্থ হতে, মুখস্থ করতে বেশ টাইম লেগেছে।


‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিটিতে অন্যান্য চরিত্রে ধর্মেন্দ্র, জয়া বচ্চন, চূর্ণী গঙ্গোপাধ্যায় রয়েছেন। এর মধ্যে, ধর্মেন্দ্র রকির দাদু আর জয়া ঠাকুমা হয়েছেন। অন্যদিকে চূর্ণী গঙ্গোপাধ্যায় রানির মা আর শাবানা আজমি ঠাকুমা হয়েছেন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com