নারীকে কখন আটকে রাখা সম্ভব না জানালেন অপু বিশ্বাস
প্রকাশ : ০৯ আগস্ট ২০২৩, ০১:০২
নারীকে কখন আটকে রাখা সম্ভব না জানালেন অপু বিশ্বাস
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার স্ত্রী সোফি গ্রেগরির বিবাহ বিচ্ছেদের ঘোষণার পর থেকেই নেটিজেনরা সামাজিক যোগাযোগামাধ্যমে দিচ্ছেন নানারকম পোস্ট। সেসব পোস্টের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি প্রশ্ন ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে।


ভাইরাল হওয়া সেই পোস্টটি হলো- জাস্টিন ট্রুডোর ক্ষমতা, বিল গেটসের টাকা, ফুটবলার হাকিমির জনপ্রিয়তা, হুমায়ূন ফরিদীর ভালোবাসা, তাহসানের কণ্ঠে কিংবা হৃতিক রোশনের স্মার্টনেস- কোনো কিছুই নারীকে আটকাতে পারেনি। বলতে পারবেন নারী আসলে কিসে আটকায়?


ট্রেন্ডিংয়ে থাকা এই প্রশ্নের উত্তরও দিচ্ছেন সামাজিক যোগাযোগামাধ্যমে মেয়েরা। সেই স্রোতে গা ভাসালেন জনপ্রিয় অভিনয়শিল্পীরাও। তালিকায় আছেন চিত্রনায়িকা অপু বিশ্বাসও।


অপু বিশ্বাসের ভাষ্যমতে, নারীরা প্রথমত আটকায় ভালোবাসায়। ভালোসার বন্ধনে নারী আটকে যায়। এরপর বিশ্বাস আর সম্মানে সম্পর্ক টিকে থাকে। একটি সম্পর্কে এগুলো যখন থাকবে না তখন অন্য কিছু দিয়ে আটকে রাখা সম্ভব নয়।


টাকা কিংবা ক্ষমতার মোহ শুধু নারীর নয়, পুরুষেরও থাকে। তবে আমি মনে করি এটা নির্দিষ্ট একটা সময়ের জন্য। এরপর মোহ ভঙ্গ হয়। কিন্তু ভালোবাসা, বিশ্বাস আর সম্মান থাকলে সে সম্পর্ক কখনও নষ্ট হয় না। বলেন এই চিত্রনায়িকা।


‘অ্যাকশন জ্যাসমিন’খ্যাত চিত্রনায়িকা ইয়ামিন হক ববির অবশ্য এ প্রসঙ্গে ভিন্ন ভাবনা রয়েছে। তিনি বলেন, ‘মায়ায় নারী আটকে থাকে। মায়ার টানে দুজনের সম্পর্ক টিকে থাকে। এটি যখন উঠে যায় তখন অন্য কিছুর জন্য সম্পর্ক থাকে না। নারী মায়ায় আটকে যায়।


‘সুড়ঙ্গ’খ্যাত চিত্রনায়িকা তমা মির্জার মতে কমিটমেন্টে নারী আটকে যায়। তিনি বলেন, ‘নারীর কমিটমেন্ট অনেক শক্তিশালী। কমিটমেন্টে নারী আটকায়।’


‘আমি মনে করি কমিটমেন্ট আর ভালোবাসায় নারী আটকে যায়।’ যোগ করেন তমা মির্জা।


এ ছাড়া আরও অনেক অভিনয়শিল্পীই এ বিষয়ে নিয়মিত পোস্ট করে যাচ্ছেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com