‘কাঁচা লঙ্কা লিপস্টিক’ ঠোঁটে স্বস্তিকা
প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ২০:১৩
‘কাঁচা লঙ্কা লিপস্টিক’ ঠোঁটে স্বস্তিকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বরাবরই ‘ডোন্ট কেয়ার’-এ বিশ্বাসী ভারতীয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। সোশ্যাল মিডিয়ায় ট্রল কখনও গায়েও মাখেন না। দিনকয়েক আগেও একা গলা তুলেছিলেন নিজেরই সিনেমার প্রযোজকের বিরুদ্ধে, যৌন হেনস্থার প্রতিবাদ জানিয়ে। আজকাল চুটিয়ে কাজ করছেন কলকাতা আর মুম্বইয়ে। আর সেই ব্যস্ততার ফাঁকে নিজের সাজুগুজু করা ছবি মাঝেমধ্যেই নেটদুনিয়ায় ভাগ করে নিতে ভোলেন না তিনি।


এই যেমন মুম্বইয়ে অটো চড়তে দেখা মিলল এই বাঙালি সুন্দরীর। যার প্রেমে এখনও হাবুডুবু খায় আট থেকে আশি। খুব কম অভিনেত্রী আছেন, যাকে দেখে ক্রাশ খান নারীরাও। সেই তালিকায় পড়েন স্বস্তিকা। বয়স তার কাছেই শুধুই একটা সংখ্যা। বিকিনি হোক বা সুন্দরী, সবেতেই যে কোনও অষ্ঠাদশীকেও টক্কর দিতে পারেন এখনও।


সবুজ কো-অর্ড সেটে দেখা মিলল স্বস্তিকার। তবে সবচেয়ে যা চোখ টানল তা হল লিপস্টিকের রং। গাঢ় সবুজ রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চোখে মোটা করে কাজল, আর কাজল দিয়েই চোখের উপরের পাতায় লাইনার পরে নিয়েছেন। ক্যাপশনেই লিখে দিলেন, উবের তার ডাকে সারা দেয় না। তাই অটোই ভরসা। যদিও অটো চড়তে বেশ ভালোবাসেন। আর সঙ্গে জানাতে ভুললেন না হেন কোনও রং নেই, যে রঙের লিপস্টিক তার কাছে নেই। আর আজকাল ঠিক করেছেন, সেগুলোকে নিত্যসাজেই কাজে লাগাবেন।


সবুজ লিপস্টিকে স্বস্তিকার ছবি আসতেই মিলল মিশ্র প্রতিক্রিয়া। একাংশ বরাবরের মতো রূপে পাগল।


একজন লিখলেন, তুমি যা পরো, তাতেই তোমাকে ভালো লাগে। কীভাবে বলো তো?


আরেকজন লিখলেন, কেন কে জানে সব রং, সব ফ্যাশন শুধু মনে হয় তোমার জন্য বানানো। শুধু তোমার জন্য়। কেন কে জানে তুমি সবেতেই পারফেক্ট আমার চোখে।


যদিও এখানেও ট্রল হলো। একজন লিখলেন ‘কাঁচা লঙ্কা লিপস্টিক’।


আরেকজন আবার কমেন্ট করছেন, দেখেই ভয় লাগছে। যদিও তুমি আমার প্রিয়। সবসময়। যার জবাবে স্বস্তিকা লিখলেন, মাঝে মাঝে ভয় পাওয়া ভালো।


কাজের সূত্রে, সম্প্রতিই মুক্তি পেয়েছে স্বস্তিকার নতুন ওয়েব সিরিজ 'নিখোঁজ'-এর ট্রেলার। যাতে রয়েছেন টোটা রায়চৌধুরী, পরাণ বন্দ্যোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়। রোমিত সেন নামের এক বিখ্যাত সাংবাদিককে ঘিরে, যিনি জড়িয়ে যান একটি মেয়ের 'নিখোঁজ' হওয়ার ঘটনায়। মেয়েটির নাম দিতি। সম্পর্কে সেই দিতি এক পুলিশ অফিসারের মেয়ে। এই মায়ের চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সাংবাদিকটির চরিত্রে টোটা। বিখ্যাত এই সাংবাদিকের অনুরাগী ছিল হারিয়ে যাওয়া দিতি। নিখোঁজ হয়ে যাওয়ার পিছনে কি আদৌ কোনও হাত রয়েছে রোমিতের? সব উত্তর পাওয়া যাবে ওয়েব সিরিজটিতে। ১১ অগাস্ট যা আসছে 'হইচই'-এ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com