যে আক্ষেপে এখনো পোড়েন নুসরাত ফারিয়া
প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩, ১৭:২৩
যে আক্ষেপে এখনো পোড়েন নুসরাত ফারিয়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মডেলিং ও উপস্থাপনা দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন নুসরাত ফারিয়া। ২০১৫ সালের বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার।


এর পর আর পেছন ফিরে তাকাতে হয়নি। গত আট বছরে বাংলাদেশ-কলকাতা মিলিয়ে বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন ফারিয়া। পাশাপাশি গান গেয়েও কামিয়েছেন সুনাম। ফিল্ম সমালোচকদের মতে, নুসরাত ফারিয়া তার ফিল্মি ক্যারিয়ারে সফলদের একজন।


কিন্তু ক্যারিয়ারের এত খ্যাতির মধ্যেও যে ইচ্ছাটি ছোটবেলা থেকে মনের ভেতর পুষে রেখেছেন, সেটি কখনো পূরণ হবে না। তাই এখনো আক্ষেপে পোড়েন এই অভিনেত্রী।


একটি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে নায়িকা জানান, বাংলা চলচ্চিত্রের প্রয়াত সুপারস্টার নায়ক সালমান শাহের সঙ্গে অভিনয়ের ইচ্ছা ছিল তার। কিন্তু তার এই ইচ্ছা কোনো দিনও পূরণ হবে না। কারণ ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর না ফেরার দেশে চলে গেছেন অমর নায়ক সালমান শাহ।


ফারিয়া বলেন, ‘ছোটবেলায় সালমান শাহর ছবি দেখে বড় হয়েছি। তখন ভাবতাম, তিনি বোধহয় বেঁচে আছেন। বড় হয়ে তার সঙ্গে অভিনয় করব। কিন্তু বুঝতে শিখে জানলাম তিনি নেই। তাই তার সঙ্গে অভিনয়ের ইচ্ছাও কোনো দিন পূরণ হবে না। এই আক্ষেপ আমার সারাজীবনই থাকবে।’


এ মুহূর্তে কলকাতার ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর ‘মেনকা’ শিরোনামের একটি আইটেম গানের শুটিং করছেন ফারিয়া। সিরিজটি পরিচালনা করছেন রাজ চক্রবর্তী। শুক্রবার ৪ আগস্ট গানটি প্রকাশ হবে। এটি ফারিয়ার ক্যারিয়ারের দ্বিতীয় আইটেম গান। এর আগে কুরবানির ঈদে মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমার ‘কলিজা আর জান’ আইটেম গানটিতে নাচেন নুসরাত ফারিয়া।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com