‘জন্মদিনের’ জল্পনার অবসান ঘটালেন রণবীর
প্রকাশ : ১১ জুলাই ২০২৩, ১০:০৩
‘জন্মদিনের’ জল্পনার অবসান ঘটালেন রণবীর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের তারকা দম্পতি দীপিকা-রণবীর। তাদের বিচ্ছেদের খবর নিয়ে বেশ কয়েকদিন ধরেই সরগরম। শোনা যাচ্ছিলো, একে অপরের থেকে দূরত্ব বজায় রেখেই চলছেন অন্যতম সেরা এ কাপল।


রণবীর-দীপিকাকে একসঙ্গে দেখতে পছন্দ করে দর্শক, তা পর্দায় হোক বা পর্দার বাইরে। তবে রণবীরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি বা উইশ পোস্ট না করাতেই আলোচনায় আসে সেই ঘটনা। এবার এই জল্পনার অবসান ঘটালেন রণবীর সিং।


৬ জুলাই ছিল রণবীরের জন্মদিন। সেই দিন সোশ্যাল মিডিয়া ভরে ওঠে শুভেচ্ছা বার্তায়। শুধু একমাত্র দীপিকা তাকে কোনো শুভেচ্ছা জানাননি। এমনকী সেদিন কার্যত দেখাই যায়নি সোশ্যাল মিডিয়ায়। সেখানেই থেকে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে রণবীর ও দীপিকার মধ্যেকার দূরত্বের খবর।


কিন্তু অবশেষে জানা গেল আসল ঘটনা। সবাইকে রীতিমতো চমকে দিয়ে জল্পনা, গুঞ্জন সব হাওয়ায় উড়িয়ে দিলেন রণবীর নিজেই। আসলে জন্মদিনে আলিবাগে ঘুরছিলেন দীপিকা-রণবীর।


জন্মদিনে স্বল্প পরিসরে ছুটি আলিবাগে গিয়েছিলেন দীপিকা ও রণবীর। সেখানেই কোয়ালিটি টাইম কাটাচ্ছিলেন তারা। সোশ্যাল মিডিয়াকে নয়, রণবীরকেই গোটা দিনটা দিয়ে দিয়েছিলেন দীপিকা। সেখান থেকেই ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সাদা কালো ছবি পোস্ট করেছেন রণবীর।


সেই সিনেমায় দেখা যাচ্ছে, বর্ষা উপভোগ করছেন দুই তারকা। সামনে বিস্তৃত জলরাশি আর একটি জাহাজে রয়েছেন তারকা দম্পতি। সেখান থেকেই বৃষ্টি চুটিয়ে উপভোগ করছেন তারা। দুজনের মুখে হাসিই জানান দিচ্ছে, একসঙ্গে তারা কতটা সুখী।


সেই ছবি পোস্ট করে রণবীর লিখেছেন, ‘সবাইকে ধন্যবাদ, জন্মদিনের শুভেচ্ছার জন্য। সঙ্গে লাল হার্টের ইমোজি।’ এই ছবি পোস্টের কয়েক ঘণ্টা পরই দীপিকা ও রণবীরকে মুম্বাই ফেরত আসতে দেখা যায়। পাপারাৎজিদের ফ্রেমবন্দি হন দুজন। রণবীরকে দেখা যায় সামনের সিটে আর দীপিকা ছিলেন ব্যাক সিটে।


দীপিকা ও রণবীর দুজনেরই মুক্তির অপেক্ষায় রয়েছে ছবি। করণ জোহরের পরিচালনায় মুক্তি পেতে চলেছে রণবীর সিংয়ের ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। আপাতত চলছে সিনেমার প্রচার পর্ব ও পোস্ট প্রোডাকশনের কাজ। ২৮ জুলাই মুক্তি পেতে চলেছে সেই সিনেমা।


অন্যদিকে সোমবার প্রকাশ্যে আসে দীপিকার আগামী সিনেমা ‘জওয়ান’ এর প্রথম ঝলক। পাঠানের সাফল্যের পর ফের শাহরুখের সঙ্গে দেখা যাবে তাকে। অন্যদিকে সম্প্রতি হৃত্বিকের সঙ্গে ফাইটারের শুট শেষে করলেন দীপিকা। আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে সেই সিনেমা।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com