হোটেলের সামনে ভিক্ষা করেছিলেন বিদ্যা বালান!
প্রকাশ : ০২ জুলাই ২০২৩, ১৮:১২
হোটেলের সামনে ভিক্ষা করেছিলেন বিদ্যা বালান!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের অন্যতম প্রভাবশালী অভিনেত্রী বিদ্যা বালান। বর্তমানে বলিউডে নায়িকাকেন্দ্রিক চলচ্চিত্রের অন্যতম দিকপাল এই অভিনেত্রী। তিনি একাই এক শ। নায়কনির্ভর কোনো চলচ্চিত্রে আর তেমন দেখাও যায় না তাকে। তার সিনেমায় এখন তিনিই নায়ক।


অভিনয়ের জন্য বিভিন্ন চরিত্রে ক্যামেরার সামনে হাজির হয়েছেন বলিউড এই অভিনেত্রী। এবারও অভিনয় করলেন তবে কোনো ক্যামেরার সামনে নয়, একদম বাস্তবে। ভিক্ষুক বেশে অভিনয় করে জেতেন বাজিতে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অতীতের এমনই একটি মজার কাণ্ড শেয়ার করলেন এ অভিনেত্রী।


বন্ধুদের সঙ্গে বাজি ধরে মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলের সামনে ভিক্ষুক বেশে হাজির হন বিদ্যা। তিনি বলেন, ‘একটি মিউজিক ফেস্টিভালের আয়োজন করা হয়েছিল। আর আমি তাতে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছিলাম। সব কিছুতে সাহায্য করছিলাম। তারপর যখন রাতে অনুষ্ঠান শেষ হলো, তখন আমরা যা করেছিলাম আমি আজও ভুলতে পারি না সেসব।’


হাসির ছলেই অভিনেত্রী বলেন, ‘রাত্রিবেলা অনুষ্ঠান শেষ হওয়ার পর সকলে মিলে হাঁটতে বেরিয়েছিলাম। আমায় একটি ডেয়ার দেওয়া হয়। আমার একজন বন্ধু আমায় বলে, ওবেরয় হোটেলের কফি শপে গিয়ে দরজার বাইরে থেকেই ভিক্ষা করতে হবে। আর বলতে হবে আমায় কিছু খেতে দিন। অবাক আর ইতস্তত বোধ করলেও আমি হেরে যাইনি। আমি যে অভিনেত্রী এটা ওরা কেউ বুঝতে পারেননি। লাগাতার আমি দরজার বাইরে থেকে বলতে থাকলাম, যে খিদে পেয়েছে, কাল থেকে কিছু খাইনি।’


অভিনেত্রীর এমন অভিনয়ে হতভম্ব হন উপস্থিত সকলে। তার দিক থেকে মুখ ফিরিয়ে নিলেন বন্ধুরা, তাকিয়ে থাকেন অন্যদিকে। এমন ঘটনায় বেশ লজ্জায় পরে যান বিদ্যার বন্ধু। অভিনেত্রী বলেন, ‘আমার অভিনয় দেখে আমার বন্ধুর সে কি লজ্জা! ওই আমায় বলে, চলে আয় আর কিছু করতে হবে না। তবে আমি চ্যালেঞ্জ জিতেই ফিরে আসি।’


বিদ্যা বালান জানান, বন্ধুদের সঙ্গে চ্যালেঞ্জে জিতলে বাড়তি কয়েক প্যাকেট বিস্কুট মিলত। বিস্কুট তাঁর বরাবরই পছন্দ ছিল, ফলে চ্যালেঞ্জ নিতে পিছপা হননি। অভিনেত্রী আরও বলেন, যে উৎসবে তিনি স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেছেন, সেটার স্পন্সর ছিল একটি বিস্কুট কোম্পানি। স্বেচ্ছাসেবকরা বিনা মূল্যে বিস্কুট পেতেন। কিন্তু বিদ্যা বিস্কুট এতই পছন্দ করেন যে বাড়তি কয়েক প্যাকেট পেতে ভিক্ষা পর্যন্ত করতে রাজি হয়ে গেছেন।


মজার বিষয় হলো, ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘ববি জাসুস’ ছবিতে ভিক্ষুক সেজেছিলেন বিদ্যা। গোয়েন্দা চরিত্রের খাতিরে তখন পুরুষ ভিখারি সেজেছিলেন তিনি।


মুক্তি অপেক্ষায় রয়েছে বিদ্যা বালান অভিনীত ‘নিয়ত’ ছবিটি। এখানেও একজন গোয়েন্দার চরিত্রে দেখা যাবে তাকে। অনু মেননের পরিচালনায় ছবিটিতে আরও অভিনয় করেছেন রাম কাপুর, রাহুল বোস, নীরজ কবি, অমৃতা পুরী, শাহানা গোস্বামী, নিক্কি ওয়ালিয়া, দীপান্বিতা শর্মা, প্রজক্তা কোলি, দানেশ রাজভির প্রমুখ।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com