ভীষণ মন খারাপ হয়েছে : মিম
প্রকাশ : ২৮ জুন ২০২৩, ১২:৩৫
ভীষণ মন খারাপ হয়েছে : মিম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের শরীর, মন দুটোই ভীষণ খারাপ। কারণ, জ্বরে তিনি অসুস্থ, সেই সঙ্গে তার অভিনীত ‘অন্তর্জাল’ সিনেমাটি মুক্তি পাচ্ছে না ঈদে। ইতোমধ্যে সিনেমাটি ঈদুল আজহায় মুক্তি না দেওয়ার ব্যাপারে তাদের চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন সংশ্লিষ্ট প্রযোজক ও পরিচালক।


এটি নির্মাণ করেছেন দীপংকর দীপন। মাসখানেক আগেই তাদের পক্ষ থেকে জানানো হয়েছিল কোরবানির ঈদে মুক্তি পাবে মিমের ‘অন্তর্জাল’। আর তাই সিনেমাটি প্রচারণার জন্য ব্যাপক ছোটাছুটি করেছেন মিমসহ এই সিনেমার অন্য সব অভিনয়শিল্পীও।


কিন্তু শেষ মুহূর্তে যখন মুক্তি না-পাওয়ার বিষয়টি জানতে পারলেন, তখন ভীষণ মন খারাপ হয়েছে বলে জানান মিম।


এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, সিনেমাটি নিয়ে আমরা সবাই খুব পরিশ্রম করেছি। টিজার, গান প্রকাশের পর বেশ সাড়াও পেয়েছি। ঈদে মুক্তি পাবে এই খবরে ভালো লাগা কাজ করছিল। সবাই মিলে ব্যাপক উচ্ছ্বসিতও ছিলাম। আর তাই সিনেমাটির প্রচারণাও করেছি অনেক। কিন্তু শেষ মুহূর্তে ‘অন্তর্জাল’ মুক্তির সিদ্ধান্ত থেকে সরে আসায় ভীষণ মন খারাপ হয়েছে।


তবে যা কিছুই হয় ভালোর জন্যই হয়, সামনে হয়তো আরও ভালো কিছু অপেক্ষা করছে বলে জানান মিম। এ ছাড়া ‘অন্তর্জাল’ সিনেমার গল্প হ্যাকিং নিয়ে, তাই এ ধরনের গল্পে তাকে আগে কখনও দেখা যায়নি।


মিম বলেন, এই লুকে দর্শকেরা আমাকে কতটা গ্রহণ করবেন, সেটা সিনেমা মুক্তির পর বুঝতে পারব। আমি আমার জায়গা থেকে কাজটা মন দিয়ে করে গেছি। দর্শক দেখার পর প্রতিক্রিয়া জানাবেন। আর সে জন্য মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে ঈদে মুক্তি না পাওয়াতে অপেক্ষার সময়টা দীর্ঘ হলো আরকি।


নতুন সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৩ কিংবা ২১ জুলাই মুক্তি পেতে পারে মিম অভিনীত ‘অন্তর্জাল’। এতে আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল, এ বি এম সুমনসহ অনেকেই।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com