‘প্রহেলিকা’ নিয়ে শিল্পীদের উচ্ছ্বাস
প্রকাশ : ২৮ জুন ২০২৩, ০১:৪১
‘প্রহেলিকা’ নিয়ে শিল্পীদের উচ্ছ্বাস
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঈদে মুক্তি পেতে যাচ্ছে চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘প্রহেলিকা’ সিনেমা। যেখানে জুটি বেঁধেছেন অভিনেতা মাহফুজ আহমেদ ও চিত্রনায়িকা শবনম বুবলী।


সোমবার (২৬ জুন) প্রকাশ পেয়েছে ‘প্রহেলিকা’র ট্রেলার। যেখানে বুবলীর রহস্যময় চরিত্র নানা প্রশ্নের সৃষ্টি করেছে। সেইসঙ্গে মাহফুজ আহমেদের অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। মাত্র ২ মিনিটেই সিনেমাপ্রেমীদের মাঝে ব্যাপক উত্তেজনার সৃষ্টি করেছে সেই ভিডিও।


মাহফুজ আহমেদ বলেন, প্রহেলিকার মাধ্যমে নতুন সিনেমা নিয়ে ফিরেছি আমি। এটা হলো মনের মানুষ খোঁজার গল্প। বুবলীকে খুবই সময়সচেতন শিল্পী হিসেবে আমার পাশে পেয়েছি। আশা করি ভালো কিছু পাবে দর্শক।


শবনম বুবলী বলেন, একটা ভালো সিনেমা করেছি। বলবো না বিশাল কিছু বানিয়ে ফেলেছি। আপনারা গণমাধ্যমের বন্ধুরা আমাদের সবচেয়ে বড় শক্তি। আশা করি আপনাদের পাশে পাবো।


এরই মধ্যে সিনেমাটির ‘মেঘের নৌকা’ ও ‘হৃদয় দিয়ে’ শিরোনামের গান দুটি আলোচিত হয়েছে। জামাল হোসেন ও রঙ্গন মিউজিক প্রযোজিত ‘প্রহেলিকা’ সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার।


এদিকে ‘প্রহেলিকা’ দিয়ে দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন মাহফুজ আহমেদ। যার কারণে তাকে নিয়ে বেশ উচ্ছ্বসিত দেশের গুণী অভিনেত্রী শাবনূর।


অস্ট্রেলিয়া থেকে এক ভিডিও বার্তায় শাবনূর বলেন, ‘এবার ঈদে আমাদের সবার প্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। আমি জেনেছি এতে তিনি দুর্দান্ত অভিনয় করেছেন। আমি দেখেছি মাহফুজ ভাই মেধাবী একজন মানুষ এবং উনি যতটুকু কাজ করেন নিষ্ঠার সঙ্গে সবটুকু ঢেলে দেওয়ার চেষ্টা করেন। উনি ভীষণ গুণী একজন মানুষ, তার প্রশংসা করে শেষ হবে না। মেঘের নৌকা গানে বুবলীর সঙ্গে ওর এক্সপ্রেশন ছিল চমৎকার।’


শাবনূর আরও বলেন, ‘প্রহেলিকা’ সিনেমার পোস্টার ডায়লগ মন ছুঁয়ে যাওয়ার মতো। মাহফুজ ভাই অনেকদিন পর এসেছে সুন্দর একটি সিনেমা উপহার দিতে। বন্ধুরা তোমরা নিশ্চয়ই হলে গিয়ে সিনেমাটি দেখবে। এরসঙ্গে অনান্য সিনেমাও দেখবে।


শুধু শাবনূর নন, মাহফুজ-বুবলী জুটি নিয়ে কথা বলেছেন অভিনেত্রী জয়া আহসানও। এক ভিডিওবার্তায় তিনি বলেছেন, ‘প্রহেলিকা’য় অভিনয় করেছেন এমন একজন মানুষ, যাকে আমি সিনেমাতে সহশিল্পী হিসেবে পেয়েছি। যে সিনেমার জন্য আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছি। তিনি হলেন মাহফুজ আহমেদ। আমাদের সবার প্রিয় মাহফুজ আহমেদ। তখন থেকেই যাকে আমি বড় পর্দায় নিয়মিত দেখতে চাইছিলাম।


শুক্রবার (২৩ জুন) ‘প্রহেলিকা’ সিনেমাকে উদ্দেশ্য করে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। ভিডিও বার্তায় তিনি সিনেমা নিয়ে তার প্রত্যাশার কথা জানিয়েছেন।


সুবর্ণা মুস্তাফা বলেন, “‘প্রহেলিকা’ সিনেমার কুশলী, শিল্পী সবার জন্য অনেক শুভকামনা। এই ছবির একটি বিশেষ ব্যাপার আছে আমার কাছে, আমার খুব প্রিয় একজন মানুষের বড় পর্দায় ফের আগমন হচ্ছে; মাহফুজ আহমেদ। আমি ছবির যা ক্লিপস দেখেছি, গান দেখেছি, মাহফুজের লুক খুব ব্যতিক্রম। আমরা যে মাহফুজ আহমেদের সঙ্গে পরিচিত, তার থেকে অনেক দূরে সরে গিয়ে একটি চরিত্র। এতে আমার কৌতূহল বেড়েছে। আমি অবশ্যই এই ছবিটি বড় পর্দায় দেখবো।”
ভিডিওতে বুবলীর প্রশংসা করে অভিনেত্রী বলেন, বর্তমানের নামকরা অভিনেত্রী বুবলী আছে সিনেমাটিতে। আর বুবলীর সে মেকআপ, গেটআপ দেখলাম, বুবলীরও যে মেকআপ, গেটআপ দেখলাম, তাতে বুবলীকে অন্যভাবে দেখা গেছে। যতটুকু অভিনয় দেখলাম, সেখানে নির্মাতা খুব অন্যভাবে উপস্থাপন করেছে মাহফুজ-বুবলীকে। আমার কাছে তাদের একসঙ্গে দেখতে খুবই ভালো লেগেছে।


সুবর্ণা মুস্তাফা আরও বলেন, ‘আশা করছি পুরো ছবিটি খুবই ভালো হবে। ‘প্রহেলিকা’র জন্য শুভকামনা। যেহেতু ঈদের ছবি, আশা করি দর্শক হলে গিয়ে দেখবে।’


মাঝে টানা ৮ বছরের বিরতির পর ফের বড় পর্দায় ফিরছেন মাহফুজ আহমেদ। সেটি দেখার জন্য মুখিয়ে আছেন উল্লেখ করে জয়া বলেন, ‘‘মাহফুজসহ পুরো প্রহেলিকা টিমকে অভিনন্দন। ‘মেঘের নৌকা’ গানে শবনম বুবলী-মাহফুজ আহমেদের রোমান্টিক কম্বিনেশন দারুণ লেগেছে। গানের ভিজ্যুয়ালও খুবই সুন্দর।’’


‘প্রহেলিকা’ সিনেমায় মাহফুজ আহমেদ ও বুবলীর সঙ্গে আরও অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু প্রমুখ। সিনেমার গান লিখেছেন আসিফ ইকবাল। রঙ্গন মিউজিকের ব্যানারে এটি প্রযোজনা করেছেন জামাল হোসেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com