এফডিসি নিয়ে চাপা ক্ষোভ পরীমণির?
প্রকাশ : ২৪ জুন ২০২৩, ০১:২৭
এফডিসি নিয়ে চাপা ক্ষোভ পরীমণির?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। ২০১৬ সালে প্রথমবারের মতো এফডিসিতে কোরবানি দিয়ে সবাইকে চমকে দেন তিনি।


সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন পরবর্তী ৫ বছর। সর্বশেষ ২০২১ সালে ৬টি গরু কোরবানি দেন এই নায়িকা। কিন্তু সে বছর এফডিসির ভেতর কোরবানি দেয়ার নিষেধাজ্ঞা থাকায় বাইরে কোরবানি দেন পরী।


এই নায়িকা জানিয়েছিলেন, যতদিন বেঁচে থাকবেন এফডিসিতে কোরবানি দেবেন। চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের মাঝে মাংস বিতরণ করবেন।


কিন্তু ২০২২ সালে এফডিসিতে আর কোরবানি দিতে দেখা যায়নি পরীমণিকে। কি কারণে কোরবানি দেওয়া থেকে বিরত ছিলেন সে কারণও স্পষ্ট করেননি।


এদিকে আর ক’দিন বাদেই পবিত্র ঈদুল আজহা। এবার কোরবানি নিয়ে কী ভাবছেন অভিনেত্রী? এমন প্রশ্নে পরীমণি বলেন, অবশ্যই কোরবানি দেব। তবে এফডিসির জন্য নয়, নিজের পরিবারের জন্য।


পরীমণির কথায় স্পষ্ট, তার মনের ভেতর জমা অনেক চাপা কষ্ট। যে প্রিয় কর্মস্থল এফডিসির জন্য এক ধরনের শপথ নিয়েছিলেন প্রতিবছর কোরবানি দেওয়ার সেই জায়গা থেকে কিছুসংখ্যক মানুষের প্রতি ক্ষোভ থাকায় অভিমান করে মুখ ফিরিয়ে নিতে হয়েছে তাকে।


এর কারণ হয়তো ২০২১ সালে পরীকে এফডিসিতে কোরবানি দিতে দেওয়া হয়নি। সেদিন এফডিসিতে প্রবেশে বাধা পেতেও হয়েছিল তাকে। এর পর থেকেই এফডিসির অসচ্ছল সহকর্মীদের জন্য কোরবানি দিচ্ছেন না তিনি। অথচ পরীমণির হাত ধরেই এফডিসিতে কোরবানি দেওয়ার রীতি চালু হয়েছিল।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com