সিঁড়ি থেকে পড়ে কোরিয়ান নায়িকার মৃত্যু
প্রকাশ : ১৩ জুন ২০২৩, ১৪:১৯
সিঁড়ি থেকে পড়ে কোরিয়ান নায়িকার মৃত্যু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাত্র ২৯ বছর বয়সেই সিঁড়ি থেকে পড়ে প্রাণ হারালেন দক্ষিণ কোরিয়ার ‘স্নোড্রপ’ খ্যাত জনপ্রিয় নায়িকা পার্ক সু রিউ। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, রবিবার (১১ জুন) এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।


জানা গেছে, জেজু আইল্যান্ডে এ নায়িকার গানের অনুষ্ঠান ছিল। এর আগে নিজের বাড়ির দিকে যাচ্ছিলেন তিনি। তখনই একটি সিঁড়ি থেকে গড়িয়ে পড়ে যান। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় পার্ককে। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকেরা নায়িকার ব্রেন ডেথের কথা ঘোষণা করেন।


নায়িকার বাবা-মা তার অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছেন। পার্কের মা বলেছেন, তার মস্তিষ্ক অচেতন। কিন্তু হার্ট কাজ করছে। এমন নিশ্চয়ই অনেকে আছেন যাদের অঙ্গের প্রয়োজন। তাই আমরা অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছি। হয়তো অন্য কারও মধ্যে দিয়ে তার হৃদস্পন্দন শোনা যাবে।


প্রতিবেদনে বলা হয়েছে, পার্কের শেষকৃত্য দেশটির স্থানীয় সময় সোমবার বিকেল ৪ টায় শুরু হয়েছে এবং আগামীকাল মঙ্গলবার সকালে শেষ হবে। পার্ক সু রিউ ২০১৮ সালে প্রথমবার ক্যামেরায় অভিনয়ে হাতেখড়ি হয়।


২০১৮ সালে প্রথমবার ক্যামেরায় অভিনয়ে হাতেখড়ি পার্ক সু রিউ’র। ‘মিস্টার ডেসটিনি’, ‘দ্য ডেজ উই লাভড’, ‘সিদ্ধার্থ’-এর মতো সিনেমায় কাজ করেছিলেন পার্ক। এ মুহূর্তে তার দেহ শায়িত আছে গিয়নগি প্রভিসিয়াল মেডিক্যাল সেন্টারে। আগামী ১৩ জুন শোভাযাত্রা বের হবে তার মরদেহ নিয়ে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com