পরীমণির কাছে ফেরা নিয়ে কী বলছেন শরিফুল রাজ?
প্রকাশ : ১২ জুন ২০২৩, ০৯:২২
পরীমণির কাছে ফেরা নিয়ে কী বলছেন শরিফুল রাজ?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শুরুটা হয় রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁসের মাধ্যমে। এ ঘটনায় সংবাদমাধ্যমে পাল্টাপাল্টি বক্তব্য দেয়ার মাধ্যমে একপর্যায়ে তাদের দাম্পত্য কলহ উঠে আসে। সবশেষ তাদের বক্তব্যে বিয়েবিচ্ছেদের আভাস পাওয়া যায়।


চিত্রনায়িকা পরীমণি এক সাক্ষাৎকারে স্বামী রাজের প্রতি তীব্র ক্ষোভ থেকে বলেন, আমি ২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স চাই। তার আগে রাজ সাক্ষাৎকারে বিচ্ছেদ ও এক হওয়ার ব্যাপারে জানিয়েছিলেন, এ নিয়ে দ্বিতীয়বার ভাবতে চান না তিনি। তবে সেই দাম্পত্য কলহ ও বিচ্ছেদের আভাসের পর এবার একসঙ্গে দেখা গেল তাদের।


শনিবার (১০ জুন) রাজ-পরীর একমাত্র ছেলে রাজ্যের ১০ মাস পূর্ণ হলো। দিনটি বিশেষভাবে উদযাপন করেছেন তারকাজুটি। স্বাভাবিকভাবে জন্মের এক বছর পর পর জন্মদিন পালন করা হয়। এক্ষেত্রে এ জুটি সম্পূর্ণ আলাদা। প্রতি একমাস পর পরই বিশেষ দিনটি পালন করেন তারা। সেই ধারাবাহিকতায় শনিবার রাজ্যের ১০ মাস পূর্তির আয়োজন করা হয়।


রোববার (১১ জুন) একমাত্র ছেলের দশ মাস পূর্ণ হওয়ার উদযাপনের একটি ভিডিও ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন চিত্রনায়িকা পরী। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, ‘আজ রাজ্যের ১০ মাস পূর্ণ হলো, আলহামদুলিল্লাহ। শুভ দশ মাস বাজান। মাসের দশ তারিখটা আমাদের জন্য অনেক স্পেশাল। ব্যাস এতটুকুই।’


এদিকে হঠাৎ করে রাজ-পরীকে একসঙ্গে দেখে নানা প্রশ্ন উঠে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের মনে। কারও প্রশ্ন, তাহলে কি ছেলের জন্য এক হলেন তারা? এ ব্যাপারে চিত্রনায়ক রাজ একটি সংবাদমাধ্যমকে বলেন, এখানে একসঙ্গে হওয়া বা না হওয়ার বিষয় বড় না। আমি আমার ছেলেকে দেখার জন্য বাসায় যাব না?


রাজ বলেন, আমার ছেলের বিশেষ দিন উদযাপন করব না? আমার ছেলের জন্মদিন উদযাপন করার জন্য বাসায় গিয়েছিলাম। কারণ ছেলের সঙ্গে সময় কাটাতে আমাদের দু’জনেরই ভালো লাগে। ছেলের এই বিশেষ দিনটির জন্য নিজেদের মধ্যে আমরা কথা বলেছি। তারপর একসঙ্গে ছেলের ১০ মাস পূর্ণ হওয়া কেক কেটে উদযাপন করেছি।


এ অভিনেতা বলেন, দিনটি আমাদের ছেলে রাজ্যের জন্য বিশেষ। এ কারণে আমরা সবসময় ছেলেকে ঘিরে দিনটিতে সর্বোচ্চ সময় দিয়ে থাকি। ছেলেকে নিয়ে উদযাপন করি।


এছাড়াও এ নায়ক বলেন, যেখানে যেভাবেই থাকি না কেন, আমরা আজীবনই ছেলের স্পেশাল ডে’তে একসঙ্গে হব। নিজেদের মধ্যকার একান্ত বিষয়গুলোর কোনো প্রভাব সন্তানের ওপর কখনো পড়তে দেব না। আমরা রাজ্যকে একটা সুন্দর জীবন দিতে চাই।


প্রসঙ্গত, গত ২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে। সেখানে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়। এর মধ্যে মদ্যপ অবস্থায় দেখা যায় তিশাকে। আর সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায় নাজিফা তুষির দিকে জ্বলন্ত সিগারেট হাতে তাকিয়ে আছেন শরিফুল রাজ।


এসব ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পরই নানা সমালোচনা এবং বিতর্ক শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com