রামের ভূমিকায় রণবীরকে ‘রোগা সাদা ইঁদুর’ বলে কটাক্ষ কাঙ্গনার
প্রকাশ : ১১ জুন ২০২৩, ১৭:২৮
রামের ভূমিকায় রণবীরকে ‘রোগা সাদা ইঁদুর’ বলে কটাক্ষ কাঙ্গনার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বরাবরই নিজের ঠোঁটকাটা স্বভাবের জন্য আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী কাঙ্গনা রানাওয়াত। এবার নিতেশ তিওয়ারির নির্মিতব ‘রামায়ন’ ছবিতে রামের চরিত্রে বলিউড তারকা রণবীর কপুরের অভিনয় করার কথা নিয়ে খানিকটা স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই যেন প্রতিক্রিয়া দিলেন এই অভিনেত্রী। তিনি নাম না করেই রণবীর কপুরকে ‘রোগা সাদা ইঁদুর’ বলে কটাক্ষ করেন।


নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, ‘সম্প্রতি শুনলাম বলিউডে ‘রামায়ণ’ তৈরি হচ্ছে। রামের ভূমিকায় নাকি বলিউডের রোগা সাদা ইঁদুরকে দেখা যাবে। যার নারীমহলে বেশ নামডাক রয়েছে। পাশপাশি তিনি মাদকেও বেশ অভ্যস্ত। সম্প্রতি তিনি ‘শিবা ট্রিলজি’তে অভিনয় করেন। যদিও সেটা কেউ দেখেননি। এবার তার ইচ্ছা হয়েছে রামের রূপ ধারণ করার।’


রণবীরকে ‘রাম’ চরিত্রে পছন্দ না হলেও এই চরিত্রে কে তার পছন্দ সেটা জানাতেও ভোলেননি কঙ্গনা। তিনি আরও লেখেন, ‘আমার মনে হয় বাল্মিকীজির বর্ণনা অনুযায়ী দক্ষিণী তারকা যশ অনেক বেশি মানানসই রামের চরিত্রে। যদিও তাকে অবশ্য রাবণের চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। একেই বলে ঘোর কলিযুগ।’


ভট্ট পরিবারের সঙ্গে কঙ্গনার যে খুব একটা ভাল সম্পর্ক নয়, তা এখন প্রায় সকলের জানা। বিভিন্ন সময় আলিয়ার সমালোচনা করেছেন তিনি। এ বার কঙ্গনার নিশানায় আলিয়ার স্বামী রণবীর। শুধু ‘সাদা ইঁদুর’ বলেই থেমে থাকেননি তিনি, সঙ্গে তাকে নারীঘেঁষা, মাদকাসক্তও বলছেন।


এনিয়ে অবশ্য রণবীর-আলিয়া কেউ কোন মন্তব্য করেননি । এই মুহূর্তে ছবির জন্য প্রস্তুতি নিতে ব্যস্ত দুজনেই। রামায়ণে রণবীর কাপুরের বিপরীতে সীতার চরিত্রে আলিয়া ভাটকে চূড়ান্ত করেছেন নির্মাতারা। রাবণের চরিত্রের জন্য পরিচালক কথা বলেছেন ‘কেজিএফ’ ছবির তারকা যশের সঙ্গে। সব পরিকল্পনা অনুযায়ী এগোলে চলতি বছরের ডিসেম্বর মাসে বা আগামী বছর জানুয়ারি মাস থেকেই শুরু হয়ে যাবে ‘রামায়ণ’ ছবির শুটিং।


বিবার্তা/আরমান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com